বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০২ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
অক্লান্ত পরিশ্রমের ফলে আজ সফল ইউটিউবার আরাফাত সামি

অক্লান্ত পরিশ্রমের ফলে আজ সফল ইউটিউবার আরাফাত সামি

মোঃ সাইদুর রহমান সাদী ।।

সফল ইউটিউবার হতে হলে আপনার সর্ব প্রথম যে জিনিসটা মাথায় রাখতে হবে সেটা হলে আপনার মনের উপর বিশ্বাস, ইচ্ছা ও ধৈর্য্যশক্তি। নওগাঁ জেলা মটর শ্রমিক ইউনিয়ন কার্যনির্বাহী সদস্য দেওয়ান মোঃ মোফাজ্জল হোসেনের ছোট পুত্র মোঃ আরাফাত সামি সফল ইউটিউবার হলেন।

তিনি আরাফাত টেক টিউব (Arafat Tech Tube) নামে গত ২৯ জুন ২০২০ ইং তারিখ থেকে ইউটিউব চ্যানেলে নবযাত্রা শুরু করেন। হাটিহাটি পা পা করে তার অক্লান্ত পরিশ্রমের ফলে গত ৩০ আগষ্ট ২০২১ ইং তারিখে নগদীকরণ (মনিটাইজ) চালু হয়েছে। আর তার চ্যানেলের ১০০০ সাবস্ক্রাইব পূর্ণ হয় ২৮ ডিসেম্বর ২০২০ , ২০০০ সাবস্ক্রাইব পূর্ণ হয় ১৪ এপ্রিল ২০২১ , ৩০০০ সাবস্ক্রাইব পূর্ণ হয় ১৯ জুন ২০২১ , এভাবেই হাটিহাটি পা পা করে তার অক্লান্ত পরিশ্রমের ফলে গত আজ এই সফলতা। তিনি বয়সে ছোট হলেও অনেক ভালো কাজ করতেছে আর (আরাফাত সামি) আপনাদের সকলের কাছ থেকে দোয়া চেয়েছে , আর তার ভবিষ্যতের ইচ্ছে বড় হয়ে গরিব দুঃখী ও অসহায় মানুষের পাশে দাঁড়াবেন , তার এই সফলতা শুধুমাত্র আপনাদের জন্যই তাই আপনারা সবাই তাকে এভাবে সাপোর্ট করবেন আর ভালোবাসা দিবেন ইনশাল্লাহ ভবিষ্যতে আরো ভালো কিছু করবেন।

যারা ইউটিউব নিয়ে কাজ করে কিন্তু এখনো সফল হতে পারে নি, তাদের উদ্দেশ্যে বলেন : সাকসেস এর জন্য আবশ্যই আপনাকে এই বিষয়গুলো মাথায় রাখতে হবে, ১. আপনার লক্ষ্য এবং কন্টেন্ট ঠিক করুন। ২) ভিডিও টপিক সিলেক্ট করবেন। ৩) লম্বা ভিডিও তৈরী করা। ৪) আকর্ষনীয় থাম্বনেইল তৈরী করা।৫) নিয়মিত ভিডিও আপলোড করা। ৬. ট্রেন্ড অনুসরণ করুন.. আপনি যদি একবার Successহয়ে যেতে পারেন তাহলে আপনাকে আর পিছনে ফিরে তাকাতে হবে না ভিলিব ইট অর নট।বাংলাদেশে এমন অনেকেই আছে যারা খুব অনায়াসেই মাসে একলক্ষ টাকার ও বেশী ঘরে বসে উর্পাজন করছে শুধুমাত্র এই ইউটিউব থেকে। এজন্য ই বলছি প্রয়োজন শুধু বিশ্বাস যে আপনি পারবেন। মনে রাখবেন ভীতুরা মরার আগেই মরে। একজন সফল ইউটিউবার হওয়া খুব সহজ কথা নয়। বছরের পর বছর সাধনা করার পর মনের মধ্যে একটা ভাব আসে যে হে আমি একজন সফল ইউটিউবার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com