বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৭ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
জামালপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার টাকা এখনও পাননি হতদরিদ্ররা

জামালপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার টাকা এখনও পাননি হতদরিদ্ররা

শাওন মোল্লা, জামালপুর সদর প্রতিনিধিঃ জামালপুর ১৫ নং রসিদপুর ১নং ওয়াডের্র সুরুজ্জামান মেম্বার ও মেম্বারের দালাল ফরেন মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ৫০০ টাকা হতদরিদ্রকে না দিয়ে নিজেরা আত্মসাৎ করেছে বলে ঐ এলাকার ১৫ জন হতদরিদ্র একটি লিখিত অভিযোগ করেন।

জামালপুর সদর উপজেলায় ১৫নং রশিদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের রামদেববাড়ী গ্রামের বাসিন্দা গরীব অসহায় কোনোমতে দিন আনে দিন খাই। ১নং ওয়ার্ডের সুরুজ মেম্বার ও তার দালাল ফরেন ঈদের কিছু দিন আগে ৫০/৬০ জনের ভোটার আইটি কার্ডের ফটোকপি নেয়। ঈদের একদিন আগে সুরুজ মেম্বার ও ফরেন ১০০ করে টাকা হতদরিদ্রদের দিতে চাইলে তারা না নিয়ে বলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ৫০০ করে টাকা দিয়েছে আপনারা ১০০ করে দিচ্ছেন কেন? তারা বলে সব টাকা আসে নাই।

এই বিষয়ে সুরুজ মেম্বারের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি বাড়ির জমি বেচে টাকা দিবো। জামালপুর ১৫ নং রসিদপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আল মামুন ঠান্ডার সাথে মোবাইলে কথা বললে তিনি জানান, আমি অসুস্থ থাকায় সব কিছু ১নং ওয়ার্ডের সুরুজ মেম্বারকে দায়িত্ব দিয়ে ছিলাম । এই বিষয়ে মেম্বার সুরুজ সব বলতে পারবে ।
হতদরিদ্রদের দাবি মাননীয় প্রধামন্ত্রীর ঈদ উপহার টাকা উদ্ধার ও দুষি ব্যাক্তির শাস্তি চাই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com