ঢাকা March 29, 2024, 5:55 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

অধ্যক্ষ অফিস তালাবদ্ধ  ভাটারা স্কুল এ্যান্ড কলেজে ম্যানেজিং কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল সমাবেশ

Link Copied!

নিজস্ব প্রতিবেদক ।।
জামালপুরের সরিষাবাড়ীতে ভাটারা স্কুল এ্যান্ড কলেজের অবৈধ ম্যানেজিং কমিটি বাতিলের দাবীতে শ্রেণী কক্ষে ও অফিসে  তালা ঝুঁলিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন স্থানীয় এলাকাবাসীরা। সম্প্রতি নির্বাচন ছাড়াই ম্যানেজিং কমিটি গঠনের প্রতিবাদ ও বাতিলের দাবিতে বিক্ষুদ্ধরা এ কর্মসূচী পালন করেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটায় দিকে ভাটারা স্কুল এ্যান্ড কলেজের মাঠে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশ থেকে বিক্ষুদ্ধরা দ্রুত সময়ের মধ্যে ম্যানেজিং কমিটি বাতিল করা না হলে অনির্দিষ্টকালের জন্য ক্লাস বর্জন,পাঠদানে শিক্ষকদের অসহযোগিতাসহ অবস্থান ধর্মঘট কর্মসূচীর ঘোষণা দেন তারা।
এদিকে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন- হুমায়ুন কবীর সেনা, এমদাদুল হক, মোখলেছুর রহমান ও মিনাল প্রমুখ।এসময় তারা বলেন,অভিবাভক সদস্য হিসেবে মোজ্জাফর আলী কে মনোনয়ন পত্র সংগ্রহে বাধাদান করায় নির্বাচনী তফসীল বাতিল করে  নির্বাচন স্থগিত করার জন্য প্রিজাইডিং অফিসারের নিকট  তিনি ১ নভেম্বর  আবেদন  করেন। আবেদনের প্রেক্ষিতে ৭ নভেম্বর নির্বাচন স্থগিত করা হয় কিন্তু আবেদনকারীর প্রত্যাহার দেখানো হয় ৪ নভেম্বর।
পরবর্তীতে কোন ধরনের নির্বাচন ছাড়াই  প্রভাব খাটিয়ে আবু বক্কর সিদ্দিক কে অবৈধ কমিটিতে সভাপতি করা হয়। আমরা বিষয়টি জানতে পেরে এলাকাবাসীসহ অভিভাবকরা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের নিকট এই অবৈধ কমিটি বাতিলের জন্য আবেদন করেছি। আমরা এই অবৈধ কমিটি বাতিল করে নির্বাচনের মাধ্যমে বৈধ কমিটি চাই।