শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪০ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
অধ্যক্ষ অফিস তালাবদ্ধ  ভাটারা স্কুল এ্যান্ড কলেজে ম্যানেজিং কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল সমাবেশ

অধ্যক্ষ অফিস তালাবদ্ধ  ভাটারা স্কুল এ্যান্ড কলেজে ম্যানেজিং কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল সমাবেশ

নিজস্ব প্রতিবেদক ।।
জামালপুরের সরিষাবাড়ীতে ভাটারা স্কুল এ্যান্ড কলেজের অবৈধ ম্যানেজিং কমিটি বাতিলের দাবীতে শ্রেণী কক্ষে ও অফিসে  তালা ঝুঁলিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন স্থানীয় এলাকাবাসীরা। সম্প্রতি নির্বাচন ছাড়াই ম্যানেজিং কমিটি গঠনের প্রতিবাদ ও বাতিলের দাবিতে বিক্ষুদ্ধরা এ কর্মসূচী পালন করেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটায় দিকে ভাটারা স্কুল এ্যান্ড কলেজের মাঠে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশ থেকে বিক্ষুদ্ধরা দ্রুত সময়ের মধ্যে ম্যানেজিং কমিটি বাতিল করা না হলে অনির্দিষ্টকালের জন্য ক্লাস বর্জন,পাঠদানে শিক্ষকদের অসহযোগিতাসহ অবস্থান ধর্মঘট কর্মসূচীর ঘোষণা দেন তারা।
এদিকে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন- হুমায়ুন কবীর সেনা, এমদাদুল হক, মোখলেছুর রহমান ও মিনাল প্রমুখ।এসময় তারা বলেন,অভিবাভক সদস্য হিসেবে মোজ্জাফর আলী কে মনোনয়ন পত্র সংগ্রহে বাধাদান করায় নির্বাচনী তফসীল বাতিল করে  নির্বাচন স্থগিত করার জন্য প্রিজাইডিং অফিসারের নিকট  তিনি ১ নভেম্বর  আবেদন  করেন। আবেদনের প্রেক্ষিতে ৭ নভেম্বর নির্বাচন স্থগিত করা হয় কিন্তু আবেদনকারীর প্রত্যাহার দেখানো হয় ৪ নভেম্বর।
পরবর্তীতে কোন ধরনের নির্বাচন ছাড়াই  প্রভাব খাটিয়ে আবু বক্কর সিদ্দিক কে অবৈধ কমিটিতে সভাপতি করা হয়। আমরা বিষয়টি জানতে পেরে এলাকাবাসীসহ অভিভাবকরা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের নিকট এই অবৈধ কমিটি বাতিলের জন্য আবেদন করেছি। আমরা এই অবৈধ কমিটি বাতিল করে নির্বাচনের মাধ্যমে বৈধ কমিটি চাই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com