বৃহস্পতিবার, ০৮ Jun ২০২৩, ০৪:০৬ পূর্বাহ্ন

শিরোনাম
মানবতার প্রদীপ সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে জামালপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প কেন্দুয়া কালিবাড়ীতে লাউ গাছের সঙ্গে এ কেমন শত্রুতা কুটামনি মধ্যপাড়া বানু হাজীবাড়ী ঈদগাহ মাঠের নতুন কমিটি গঠিত জামালপুরে কেন্দুয়া বাজার রেলওয়ে স্টেশন চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ  জামালপুর সদরের এমপি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেনের প্রচেষ্টায় একটি সড়ক পূরণ করলো লাখো মানুষের স্বপ্ন “এসিআই সীড”  কৃষি এবং কৃষকের উন্নয়নে কাজ করে জামালপুর দরিদ্র বর্গাচাষীর ধান কাটলো স্বেচ্ছাসেবক লীগ জামালপুরে হযরত শাহ জামাল (রঃ)’র স্মরণে ৯দিনব্যাপী ওরশ মোবারক উপলক্ষে সুকরিয়া মিছিল  শাহবাজপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত জামালপুরে কৃষকদের মাঝে পুরস্কার বিতরণ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম কিনলেন নূরে আলম তালুকদার ভূট্টো

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম কিনলেন নূরে আলম তালুকদার ভূট্টো

বিশেষ প্রতিনিধি: শেরপুর নকলা উপজেলা তিন নং উরফা ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তির জন্য সর্বপ্রথম আবেদন ফরম ক্রয় করছেন নকলা উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নূরে আলম তালুকদার ভুট্টো।

 

শনিবার (১৬ অক্টোবর ) শেরপুর জেলা নকলা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান এর কার্যালয় থেকে এ আবেদন ফরম ক্রয় করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার সম্পাদক আঃ রশিদ সরকার,অর্থ সম্পাদক মুঞ্জু মিয়া সহ নকলা পৌরসভা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মোঃ দুলাল উদ্দিন,নকলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার সহ অনেকই।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ নকলা উপজেলার তিন নং উরফা ইউনিয়ন থেকে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদকের কার্যালয় হতে মনোনয়ন ফর্ম গ্রহণ করেন সাবেক চেয়ারম্যান জননেতা নূরে আলম তালুকদার ভূট্টো।

ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি স্কুল,কলেজ ও উপজেলা ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত ছিলেন।

রাজনীতিতে ওতপ্রোতভাবে জড়িত থাকার পাশাপাশি জনগণের সেবায় নিয়োজিত থাকার জন্য তিনি সর্বদা প্রতিজ্ঞাবদ্ধ।

দলীয় মনোনয়নের ব্যাপারে নূরে আলম তালুকদার ভূট্টো জানান,
দলের দুঃসময়ে দলের জন্য কাজ করেছি,আমার দল বিরোধী দলে থাকাকালীন সময়ে উরফা ইউনিয়ন পরিষদ নির্বাচন করেছি। আওয়ামীলীগ করার কারণে আমার পরিবার বার বার নির্যাতিত হয়েছে। এখন দল মনোয়নের ব্যাপারে আমাকে দেখতে এটাই স্বাভাবিক।
আমি সব সময় দরিদ্র মানুষের পাশে থেকেছি। অসহায় দরিদ্র জনগণের পাশে থাকা আমার অভ্যাসে পরিণত হয়েছে। বলতে পারেন এটা আমার নেশা। এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরণের জন্য আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মনোনয়ন দিবে।

সেই সাথে নূরে আলম তালুকদার ভূট্টো নকলা উপজেলার সর্বস্তরের জনগণের কাছে দোয়া চেয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com