ঢাকা March 28, 2024, 2:51 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

ইসলামপুরের চিনাডুলী ইউনিয়নে প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে গরু বিতরণ 

Admin
September 30, 2021 4:59 pm | 330 Views
Link Copied!

স্টাফ রিপোর্টার: পল্লী উন্নয়ন একাডেমী(আরডিএ) এর “কুড়িগ্রাম ও জামালপুর জেলার প্রান্তিক জনগোষ্ঠীর দারিদ্র হ্রাসকরণ”প্রকল্পের আওতায় জামালপুরে ইসলামপুরে চিনাডুলী ইউনিয়নে ২৭০ উপকারভোগী মাঝে গরু বিতরণ করা হয়েছে।

বৃহস্প্রতিবার(৩০সেপ্টেম্বর) উপজেলা প্রশাসনের আয়োজনে গুঠাইল বাজারে গরু হাট হাতে ক্রয়কৃত গরু তালিকা ভুক্ত প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে বিতরণ করা হয়।

জানা যায়, এই প্রকল্পের আওতায় প্রতিটি উপকার ভোগীকে পরিবার  ৪০হাজার টাকা মূল্যের গরু প্রদান ও  প্রথম ৬মাসের খাদ্য বাবদ ৩হাজার ও টিকিৎসা বাবদ আরো ৩৫০ টাকা দেওয়া হবে। প্রতিটি গরু ২৮০ টাকা কেজি দাম ধরে ওজন করে ক্রয় করা হয়। ওজনে গরু মূল্যের দাম ৪০হাজার টাকা কম হলে বাকি টাকা উপকার ভোগীকে দেওয়া হয়।

গরু বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ গোলাম মোরশেদ “কুড়িগ্রাম ও জামালপুর জেলার প্রান্তিক জনগোষ্ঠীর দারিদ্র হ্রাসকরণ”প্রকল্পের পরিচালক জাহিদুল হক,উপ-সহকারী প্রকৌশলী কবীর হোসেন, উপজেলা পরিষদেন ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক বিএসসি, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা.ছানোয়ার  হোসেন, চিনাডুলী ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম।

জামালপুর সর্বশেষ