ঢাকা April 19, 2024, 1:05 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরে ৩য় বার্ষিকী স্বেচ্ছাসেবী মিলন মেলা-২০২১ উদযাপিত

Admin
September 20, 2021 4:33 pm | 370 Views
Link Copied!

জাকিউল ইসলাম, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি:আজ ২০ সেপ্টেম্বর সোমবার “মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা- বাংলাদেশ” এর ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলন মেলা অনুষ্ঠিত হয়।

“মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা -বাংলাদেশ” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আব্দুস সালাম বুলেট এর দিক নির্দেশনায়, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ আলী আকবর এর সভাপতিত্বে জামালপুর জেলা কমিটির সভাপতি মোঃ সানোয়ার হোসেন এর সঞ্চালনায়, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ মোখলেছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জামালপুর।
প্রধান আলোচক ইঞ্জিনিয়ার মোঃ রফিকুল ইসলাম, প্রশাসনিক উপদেষ্টা মানবতা ও আদর্শ সমাজ গঠনে আমরা- বাংলাদেশ। বক্তব্য রাখেন ড.শফিকুল ইসলাম অধ্যক্ষ আল-আমীন জামিয়া মহিলা ফাজিল মাদ্রাসা, এডভোকেট ছানোয়ার হোসেন, বাংলাদেশ সুপ্রিমকোর্ট ও উপদেষ্টা জামালপুর জেলা কমিটি, আশরাফুল ইসলাম বুলবুল, চেয়ারম্যান বুলবুল জেনারেল হাসপাতাল, বক্তব্য রাখেন মোঃ শেখ ফরিদ, যুগ্ম সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কমিটি, আবু সালেহ টিপু সুলতান সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি, নাসিম উদ্দিন সাংগঠনিক সম্পাদক জেলা কমিটি, শরিফুল ইসলাম সোহাগ, সিনিয়র সহ সভাপতি জামালপুর জেলা কমিটি, ফরিদুল ইসলাম ফরিদ, সহ-সভাপতি জামালপুর জেলা কমিটি, জাকিউল ইসলাম জনি, সহ-সভাপতি দেওয়ানগঞ্জ উপজেলা কমিটি, সামিউল ইসলাম সহ বিভিন্ন নেতৃবৃন্দ। এর আগে সকাল সাড়ে ৯ টায় শোভাযাত্রা শুরু হয় জেলার দয়াময়ী মোড় হতে মেইন রাস্তার মোড় সমুহে প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়।

এরপর অতিথিবৃন্দ ও নেতৃবৃন্দ সবাই মিলে কেক কেটে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন। সকল অতিথিবৃন্দদের ফুল দিয়ে বরণ করে নেন কেন্দ্রীয় ও জেলা কমিটির নেতৃবৃন্দ।
২০১৮ সালে ২০ সেপ্টেম্বর সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে, পরে পর্যায়ক্রমে জেলা, উপজেলা ইউনিয়ন সহ বিভাগীয় এবং সারা বাংলাদেশ পরিচিতি লাভ করেন। সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানো, বেকারত্ব দূরিকরণ, মুমূর্ষু রোগীকে রক্ত দান, বন্যার্ত ও ক্ষুধার্তদের পাশে দাঁড়ানো সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে। সংগঠনটি ১০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠিত হয়েছে, ৮টি বিভাগীয় কমিটি সহ ৪৪ টি জেলায় জেলা কমিটি এবং উপজেলা কমিটি গঠন হয়েছে। সুন্দর সুন্দর মানবিক কার্যক্রমে মুগ্ধ হয়ে সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি সকল মানবিক সৈনিকদের সংগঠনের সাথে যুক্ত হয়ে সমগ্র বাংলাদেশে কার্যক্রম বিস্তার করার জন্য সকলের প্রতি আহবান করেন।