ঢাকা April 26, 2024, 3:38 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারের বদলি জনিত বিদায় সংবর্ধনা

Admin
September 6, 2021 2:05 pm | 360 Views
Link Copied!

স্টাফ রিপোর্টার: আজ ৬ সেপ্টেম্বর সোমবার শেরপুর পুলিশ সুপারের কার্যালয় সম্মেলন কক্ষে পুলিশ সুপার শেরপুর জনাব মোঃ হাসান নাহিদ চৌধুরীর সভাপতিত্বে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার জনাব মেহেদী হাসান শাকিল এর বদলী জনিত বিদায় উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ডিআইও-১ জনাব মোহাম্মদ আবুল বাশার মিয়া।

বদলী জনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি সহকারী পুলিশ সুপার জনাব মেহেদী হাসান শাকিল। সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সহকর্মীদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে আলোচিত হন। সহকর্মীরা বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে পুলিশ সুপার মহোদয় বিদায়ী অতিথি জনাব মেহেদী হাসান শাকিলের এর বদলি জনিত বিদায়ের পরবর্তী কর্মস্থলে তার পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং শেরপুর জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) জনাব রেজাউল হক, ক্রাইম ইন্সপেক্টর জনাব মোহাম্মদ জাহাঙ্গীর আলম, টিআই-১ জনাব জাহাঙ্গীর আলম সহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।