ঢাকা April 18, 2024, 6:14 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলা উপজেলা আওয়ামী মটর চালক লীগের কমিটি গঠন

Admin
September 15, 2021 11:43 am | 382 Views
Link Copied!

বিশেষ প্রতিনিধি: শেরপুরে বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ শেরপুর জেলা শাখার আয়োজনে ১৪ সেপ্টেম্বর কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি গনতন্ত্র আন্দোলনে শহীদ নূর হোসেনের বড় ভাই হাজী মোঃ আলী হোসেন ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জনাব কাজী একরামুল হক লালন ও সাংগঠনিক সম্পাদক, জনাব মেহেদী হাসান মামুন,, দপ্তর সম্পাদক রাইসুল ইসলাম রাসেল ও প্রচার প্রকাশনা সম্পাদক আজগর আলী গুড্ডু সহ সাংগঠনিক সফরে শেরপুর জেলায় আগমন করলে শেরপুর জেলা শাখার কার্যালয়ে কর্মী সমাবেশ শেষে সকলের উপস্থিতিতে বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ শেরপুর জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের সাক্ষরে আগামী এক বছরের জন্য নকলা উপজেলা মটর চালক লীগের কমিটির অনুমোদন দেওয়া হয়।

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ নকলা উপজেলা শাখার সভাপতি হিসেবে নির্বাচিত হয় মোঃ সোহাগ মিয়া,সহ সভাপতি আতাউর রহমান রিপন, সাধারণ সম্পাদক শফিক মিয়া,যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক শাহবাজ উদ্দিন বাবু,প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম সহ মোট ৬৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী মটর চালক লীগ নকলা উপজেলা শাখার সভাপতি সোহাগ মিয়া জানান, আমরা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে শ্রমজীবী মানুষের জন্য কাজ করবো। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করবো ইনশাআল্লাহ।