Wednesday , 6 October 2021 | [bangla_date]
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কৃষি
  10. কৃষি ও কৃষক
  11. কৌতুক
  12. খেলা ধূলা
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. জন্মদিন

ইসলামপুরে বিয়ে দাবীতে প্রেমিকের বাড়িতে অনশনে নির্যাতনের শিকার প্রেমিকা

প্রতিবেদক
Admin
October 6, 2021 5:20 am

স্টাফ রিপোর্টার: জামালপুরের ইসলামপুরে বিয়ে দাবীতে প্রেমিকের বাড়িতে অনশনে গিয়ে নির্যাতনের শিকার হয়েছে এক প্রেমিকা । ঘটনাটি ঘটেছে উপজেলার সদর ইউনিয়নের কাচিহারা গ্রামে।

জানা যায়, গত দুই বছর ধরে মোবাইলে সোস্যাল মিডিয়ার  মাধ্যমে প্রেম ভালবাসা হয় উপজেলার সদর ইউনিয়নের কাচিহারা গ্রামে মৃত আলমাছ ফারাজীর ছেলে আসলাম ফারাজী(২৪)এর  সাথে একই এলাকার বিল্লাল উদ্দিনের কলেজ পড়–য়া মেয়ে(১৮)এর। প্রেমিক আলমাছ ফারাজী বর্তমানে সৈনিকের চাকুরী করে।

ভোক্তভোগী প্রেমিকার অভিযোগ,“গত দুই বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার  সাথে সম্পর্ক করেছে আসলাম ফারাজী। বিষয়টি তার পরিবারের লোকজনও জানে। কিন্তু সম্প্রতি সে  তার সাথে বিয়ের ব্যাপারে তালবাহানা করছে। গত কয়েকদিন আগে ছুটিতে বাড়িতে আসে আলমাছ ফারাজী। গতকাল ৫ অক্টোবর ইসলামপুরে আমাদের দেখা হলে স্থানীয় লোকজন সন্দেহ করে আমাদের আটক করে। এসময় আমাকে চিনেনা বলে জানায়। এ ঘটনায় শহরে ও আমাদের গ্রামে জানা জানি হলে আমি লোকলজ্জায় বিয়ের দাবীতে রাতে আসলাম ফারাজীর বাড়িতে যাই। এসময় আসলাম ফারাজীর পরিবারের লোকজন আমাকে মারধর নির্যাতন করে পাশের একটি বাড়িতে আটক রাখে। পরে আমি আমার পরিবারের লোকজন ইসলামপুর থানা পুলিশকে খবর দিয়ে গভীর রাতে পুলিশ আমাকে উদ্ধার করে।”এঘটনার পর প্রেমিক আসলাম ফারাজী পলাতক রয়েছে।
এব্যাপারে ইসলামপুর থানা ওসি (তদন্ত) কবীর হোসেন জানান, আমরা ভোক্তভোগীদের পক্ষে, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এই ঘটনায় ভোক্তভোগী মেয়ে ও তার পিতা বিল্লাল উদ্দিন সাংবাদিকদের জানান, এব্যাপারে আইনের আশ্রয় নেওয়ার প্রক্রিয়া চলছে। এই ঘটনায় এলাকায় বেশ চাঞ্চলের সৃষ্টি হয়েছে।

সর্বশেষ - জামালপুর

আপনার জন্য নির্বাচিত

দেওয়ানগঞ্জে কালের কন্ঠ প্রতিনিধির পিতার ১১তম মৃত্যুবার্ষিকী পালন

জামালপুরের ইসলামপুরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ

মন্তব্য কলাম

জামালপুর পৌরসভার উদ্যোগে বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ

১ মাস পেরিয়ে গেলেও মেষ্টায় চাঞ্চল্যকর স্কুলছাত্রী আত্মহত্যার প্ররোচনা মামলার আসামীরা গ্রেফতার হয়নি কেউ নিরাপত্তাহীনতায় বাদী ও তার পরিবার

শেরপুরের ঝিনাইগাতীতে পাহাড়ি ঢলে নির্মানাধীন সড়কের ব্যাপক ক্ষয়ক্ষতি

যানজট নিরসনে জামালপুর পৌরসভায় নির্ধারিত সিএনজি স্ট্যান্ড উদ্বোধন 

জামালপুর সদরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে কেন্দুয়া চ্যাম্পিয়ন

নেত্রকোনার দুর্গাপুরে জাতীয় যুব দিবস পালিত

বাস ট্রাকের সংঘর্ষে যাত্রীর হাত বিচ্ছিন্ন