বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪১ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
উইটসা এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কারে ভূষিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

উইটসা এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কারে ভূষিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাকিকুল ইসলাম খোকন, সিনিয়র সংবাদদাতাঃ ডিজিটাল বাংলাদেশ কর্মসূচি প্রণয়ন ও তা বাস্তবায়নে বলিষ্ঠ নেতৃত্বদান এবং তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নে অবদানের স্বীকৃতিস্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বের ৮০টি দেশের সদস্যভুক্ত সংগঠন ‘ওয়ার্ল্ড ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সার্ভিসেস অ্যালায়েন্স’ তথ্যপ্রযুক্তির অলিম্পিক খ্যাত ‘উইটসা ২০২১’ পুরস্কার প্রদান করে।

এই পুরষ্কারে ভূষিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন যুক্ত রাষ্ট্র প্রবাসী আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এক বার্তায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতৃবৃনেদর মাঝ যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষষ্ঠা সাধারণ সম্পাদক ও মুলধারার রাজনীতিক এমএ সালাম,উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন ,আওয়ামী লীগনেতা মাহবুবুর রহমান,ভূততবিদ গিয়াস ঊদ্দিন আহমদ,লেখক মকবুল হোসেন তালুকদার, সাংবাদিক হেলাল মাহমুদ,ফারুক হোসাইন,ওসমান গনি,এমএ করিম জাহাংগীর,সুহাস বডুয়া হাসি,বিশ্বজিত সাহা,নুরননাহার মেরী,নাসিম পারভীন পারু,কায়কোদ খান,ফিরোজ আহমেদ কল্লোল ,জাহাগীর কবির প্রমুখসহ ১০১জন নেতৃবৃনদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন।

নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী এই পুরষ্কারে ভূষিত হওয়ায় আমরা খুবই আনন্দিত। উল্লেখ যে, দক্ষিণ আফ্রিকার অবিসংবাদিত নেতা নেলসন ম‍্যান্ডেলার পর আমাদের প্রধানমন্ত্রী একমাত্র সরকার প্রধান যিনি WITSA (উইটসা) এমিনেন্ট পার্সনস অ্যাওয়ার্ড পেলেন। তিনি আমদের গর্ব এবং আমাদের অহংকার। আমরা বিশ্বাস করি, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আরও বেশি এগিয়ে যাবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে প্রধানমন্ত্রীর অর্জনগুলো আমাদেরকে অনুপ্রাণিত করবে। অবশ্যই তিনি দেশের জন্য আরও বেশি বেশি সম্মান বয়ে আনবে। তাঁর এই অসমান্য অবদান জাতি চিরদিন মনে রাখবে। পরিশেষে, নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন।

গত ১৩ নভেম্বর ঢাকায় অনুষ্ঠিত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতের বিশ্ব সম্মেলন ওয়ার্ল্ড কংগ্রেস অন ইনফরমেশন টেকনোলজি-২০২১ (ডব্লিউসিআইটি২০২১)-এর তৃতীয় দিনে উইটসা মহাসচিব ড. জেমস এইচ পয়জান্ট এর কাছ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে পুরস্কার গ্রহণ করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com