ঢাকা April 23, 2024, 2:18 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

এএফসি সি ডিপ্লোমা কোর্সে উত্তীর্ণ হলেন শেরপুরের গোলাম শাহরিয়ার রবিন

Admin
August 12, 2021 9:04 am | 380 Views
Link Copied!

স্টাফ রিপোর্টার: এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর ব্যবস্থাপনায় বাফুফে টেকনিক্যাল ডিরেক্টর পল থমাস স্মলির তত্বাবধানে বাফুফে এএফসি সি ডিপ্লোমা কোর্সে অংশগ্রহণ করে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন শেরপুরের গোলাম শাহরিয়ার রবিন।

বুধবার এসএমএসের মাধ্যমে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের হেড অব কোচ এডুকেশন মাহবুব আলম পাওলো নিশ্চিত করেছেন। বাফুফে এই কোর্সে উত্তীর্ণদের আনুষ্ঠানিক ভাবে সার্টিফিকেট প্রদান করবে।

এএফসি সি ডিপ্লোমা কোচিং কোর্সে উত্তীর্ণ গোলাম শাহরিয়ার রবিন বলেন, আলহামদুলিল্লাহ সকলের দোয়ায় বাফুফে এএফসি সি ডিপ্লোমা কোর্সে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছি। ধন্যবাদ জানাই বাংলাদেশ ফুটবল ফেডারেশন কে কোর্সে সুযোগ দেওয়ার জন্য। আমার অভিভাবক শেরপুরের ফুটবলের কর্ণধার জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি ফুটবল বস মানিক দত্ত ও সাধারণ সম্পাদক হাকিম বাবুল এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম ওস্তাদ সাধন বসাক সহ আমাকে যারা অনুপ্রাণিত করেন সকলের প্রতি চিরকৃতজ্ঞ। নিজের দক্ষতা কাজে লাগিয়ে একজন প্রশিক্ষক হিসেবে আমি আমার দ্বায়িত্ব পালনে সচেষ্ট থাকবো শেরপুর তথা বাংলাদেশের ফুটবলের উন্নয়নে কাজ করে যাবো ইনশাআল্লাহ। সকলে কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।

বাফুফে এএফসি সি ডিপ্লোমা কোর্সে সফলতার সাথে উত্তীর্ণ হওয়ায় শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্ত ও সাধারণ সম্পাদক হাকিম বাবুল তাকে অভিনন্দন জানিয়েছেন।