বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৯ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
করোনায় মারা যাওয়া সাংবাদিক খোকনের স্ত্রী-ছেলের করোনা পজেটিভ

করোনায় মারা যাওয়া সাংবাদিক খোকনের স্ত্রী-ছেলের করোনা পজেটিভ

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া সাংবাদিক হুমায়ূন কবীর খোকনের স্ত্রী ও তার পুত্র আবীরের ২য় বার টেস্টে করোনা পজেটিভ এসেছে। যদিও প্রথমে নেগেটিভ বলা হয়েছিল। তাদেরকে রিজেন্ট হাসপাতালে আইসোলেশনে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন প্রয়াত খোকনের পরিবারের সদস্যরা।

করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে মারা যান সিনিয়র সাংবাদিক হ‌ুমায়ূন কবীর খোকন। দেশে করোনা প্রাদুর্ভাবের পর করোনা আক্রান্ত হয়ে এই প্রথম কোনো সাংবাদিক মারা গেলেন। গত মঙ্গলবার রাত ১০টার দিকে উত্তরা রিজেন্ট হাসপাতালের আইসিইউতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সিনিয়র সাংবাদিক খোকন। জ্বর ও শ্বাসকষ্টজনিত অসুস্থতা নিয়ে তিনি সেখানে ভর্তি ছিলেন।মৃত্যুর পর তার দেহে করোনা সংক্রমণের রিপোর্ট আসে।

হ‌ুমায়ূন কবীর খোকন দৈনিক সময়ের আলো পত্রিকার নগর সম্পাদক এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com