ঢাকা March 29, 2024, 4:08 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

করোনা আক্রান্ত রোগীদের পাশে দাঁড়াচ্ছেন নকলার ইউপি চেয়ারম্যান মহব্বত

Admin
July 11, 2021 5:15 pm | 367 Views
Link Copied!

রাইসুল ইসলাম রিফাত, নকলা প্রতিনিধিঃ শেরপুরের নকলা উপজেলার ৫নং ইউনিয়ন এর আওতাধীন সকল করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি যাওয়ার পাশাপাশি নানান সহযোগীর হাত বাড়িয়ে দিচ্ছেন ৫নং ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মাজহারুল আনোয়ার মহব্বত।

আজ ১১ জুলাই রবিবার অত্র ইউনিয়ন এর পোলাদেশি গ্রাম এর আব্দুর রহমান এর ছেলে করোনা আক্রান্ত রোগী আসাদুল কে দেখতে যান চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বত সহ ইউপি সদস্যরা। রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য তিনি বিভিন্ন প্রকার এর ফলমূল নিয়ে তার বাসায় হাজির হোন এবং সামাজিক দুরত্ব বজায় রেখে মানসিক সাহস জোগান দেন আসাদুল কে।

এর আগেও ৫নং ইউনিয়ন এর সকল করোনা আক্রান্ত দের পাশে দাঁড়িয়েছেন তিনি৷ তিনি নিজস্ব অর্থায়নে সহযোগিতা করে যাচ্ছেন করোনা আক্রান্ত রোগীদের।

এছাড়াও তিনি ইউনিয়ন বাসীর সকলকে সচেতনতামূলক প্রচার করে যাচ্ছেন, সকলকে ঘরে থাকার অনুরোধ জানাচ্ছেন এবং সকল সহযোগিতার আশ্বাস দিয়ে যাচ্ছেন।

এরকম মানবিকতায় গ্রামবাসীর প্রশংসায় আছেন মহব্বত। গ্রামবাসীরা জানিয়েছেন, চেয়ারম্যান মহব্বত সৃষ্টিকর্তার ফেরেশতার মত মানুষের বিপদে ছুটে আসেন। যার জন্য আমরা এলাকাবাসী গর্বিত।