শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৯ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
করোনা টিকা নিবন্ধন অ্যাপসে যুক্ত হলো শিক্ষক ক্যাটাগরি

করোনা টিকা নিবন্ধন অ্যাপসে যুক্ত হলো শিক্ষক ক্যাটাগরি

করোনা টিকার নিবন্ধনে সুরক্ষা অ্যাপস ও সার্ভারে ‘শিক্ষক’ ক্যাটাগরি যুক্ত করা হয়েছে। গত মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাত থেকে বিভিন্ন ক্যাটাগরির পাশাপাশি শিক্ষক ক্যাটাগরিতেও নিবন্ধন করা যাচ্ছে। এতে সন্তুষ্টি প্রকাশ করেছেন শিক্ষকরা। তবে, ৪০ বছরের কম বয়সী শিক্ষকরা এখনো করোনা টিকা নিতে নিবন্ধন করতে পারছেন না।

সারাদেশের শিক্ষকরা জানান, গতকাল থেকে শিক্ষক ক্যাটাগরিতে নিবন্ধন করা সম্ভব হচ্ছে। তবে যাদের বয়স ৪০ এর কম তারা এখনও নিবন্ধন করতে পারছেন না। সব শিক্ষকদের টিকার আওতায় নিয়ে আসার জন্য সরকারের কাছে দাবি জানান শিক্ষকরা।

এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা জানিয়েছেন, সরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের তালিকা জমা হয়েছে স্বাস্থ্য অধিদপ্তরে। স্বায়ত্বশাসিত শিক্ষাপ্রতিষ্ঠানও তালিকা দিচ্ছে। যেসব শিক্ষকদের বয়স চল্লিশের কম, তাদেরকে তালিকা দিতে হবে শিক্ষা অফিসের মাধ্যমে। তাহলেই, ৪০ বছরের কম বয়সী শিক্ষকরা তালিকা দিতে পারবেন।

সব শিক্ষকদের জাতীয় পরিচয়পত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র পাঠাতে বলা হয়েছে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। এসব তথ্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের পাঠানো হলে শিক্ষকরা যে বয়সী হউক করোনা টিকা নিতে নিবন্ধন করতে পারবেন বলে দুই মন্ত্রণালয়ের জানিয়েছেন কর্মকর্তারা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com