ঢাকা March 29, 2024, 8:59 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

কর্মহীনদের সহযোগিতায় ব্যস্ত নকলা অসহায় সহায়তা সংস্থা

Admin
July 15, 2021 12:49 pm | 387 Views
Link Copied!

রাইসুল ইসলাম রিফাত, বিশেষ প্রতিনিধিঃ করোনার প্রাদুর্ভাবে শেরপুরের নকলা উপজেলার আওতাধীন কর্মহীন ও অসহায়দের বাড়ি বাড়ি যাওয়ার পাশাপাশি নানান সহযোগীর হাত বাড়িয়ে দিচ্ছে নকলা অসহায় সহায়তা সংস্থা ।

আজ ১৫ জুলাই বৃহস্পতিবার অত্র উপজেলার ১০০ কর্মহীন অসহায়দের মাঝে ১০ কেজি করে চাউল বিতরন করেন নকলা অসহায় সহায়তা সংস্থার সদস্য রা। ইদ উল আযহা উপলক্ষে ১০ কেজি করে চাউল বিতরণ করার পাশাপাশি সামাজিক দুরত্ব বজায় রেখে মানসিক সাহস জোগান দিয়ে যাচ্ছেন কর্মহীন দেরকে।

এর আগেও নকলা উপজেলার বিভিন্ন শ্রেণীর কর্মহীনদের পাশে দাঁড়িয়েছেন নকলা অসহায় সহায়তা সংস্থা ৷ তারা নিজস্ব অর্থায়নে সহযোগিতা করে যাচ্ছেন বলে যানা যায়।

এছাড়াও উক্ত স্বেচ্ছাসেবী সংগঠনটি সকলকে সচেতনতামূলক প্রচার করে যাচ্ছেন, সকলকে ঘরে থাকার অনুরোধ জানাচ্ছেন এবং সকল সহযোগিতার আশ্বাস দিয়ে যাচ্ছেন।

নকলা অসহায় সহায়তা সংস্থার সভাপতি শামীম জানায়, আমরা প্রতি বছরই সেবামূলক বিভিন্ন কার্যক্রম এর পদক্ষেপ নেয়, তারই ধারাবাহিকতায় এই ইদ উল আযহা উপলক্ষে আমরা ইতিমধ্যে ১ হাজার কেজি চাউল বিতরণ করেছি। এরপরও কোনো অসহায় এর সন্ধান পেলে আমরা আরও চাল, ডাল সহ সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করবো।

এরকম মানবিকতায় গ্রামবাসীর প্রশংসায় আছেন নকলা অসহায় সহায়তা সংস্থা । গ্রামবাসীরা জানিয়েছেন, নকলা অসহায় সহায়তা সংস্থার শামীম, মিশা সহ সকল সদস্যরা সৃষ্টিকর্তার ফেরেশতার মত মানুষের বিপদে ছুটে আসেন। যার জন্য আমরা এলাকাবাসী গর্বিত।