ঢাকা May 21, 2024, 12:10 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

কেন্দুয়ার সাতকুড়ায় ৩টি চোরাই গরুসহ সংঘবদ্ধ গরুচোরচক্রের ৩ সদস্য জনতার হাতে আটক

Link Copied!

নিজস্ব প্রতিবেদক ॥
জামালপুর সদর উপজেলার ১নং কেন্দুয়া ইউনিয়নের সাতকুড়া গ্রামে আজ ৭ মে শুক্রবার ভোরে ৩টি চোরাই গরুসহ সংঘবদ্ধ গরুচোরচক্রের ৩ সদস্য জনতার হাতে আটক হয়েছে।
জানা গেছে, গত ৬ মে বৃহষ্পতিবার দিবাগত ভোর রাতে ৪ জন লোককে ১নং কেন্দুয়া ইউনিয়নের সাতকুড়া গ্রামের একটি ধানক্ষেতে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে স্থানীয়রা তাদের গতিরোধ করে প্রথমে জিজ্ঞাসাবাদ করলে তারা সঠিক উত্তর না দিয়ে তালবাহানা করতে থাকে। এরই একপর্যায়ে একজন দৌড়ে পালিয়ে গেলে স্থানীয়দের সন্দেহ আরো ঘণীভূত হয়। এরপর তারা বাকী তিনজনকে ধরে উত্তম মধ্যম দিলে তারা স্বীকার করে যে তারা গরু চুরি করে ফিরছে। এসময় জনতার জিজ্ঞাসাবাদে তারা জানায় তাদের সাথে আরও দু‘জন জড়িত ছিল তারা হচ্ছে, সাতকুড়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে উজ্জ্বল কশাই ওরফে সিএনজি ড্রাইভার উজ্জ্বল ও কেন্দুয়া কালিবাড়ি বাজারের গোশতের দোকান মালিক শাহীন কশাই। এসময় জনতা আটককৃত চোরদের দেয়া তথ্যমতে উজ্জ্বল কশাই ওরফে সিএনজি ড্রাইভার উজ্জ্বল এর বাড়ির পিছনের বন্দ থেকে ৩টি গরু উদ্ধার করে। এদিকে সংবাদ পেয়ে জামালপুর সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকৃত ৩টি গরু ও জনতার হাতে আটককৃত সংঘবদ্ধ গরুচোরচক্রের ৩ সদস্যকে থানায় নিয়ে আসে।
অপরদিকে আরও জানা গেছে, জামালপুর পৌরসভাধীন ১০নং ওয়ার্ডের রশিদপুর এলাকার দীন ইসলাম(৫৫), পিতা-আসম আলী, সাং-রশিদপুর, থানা ও জেলা-জামালপুর এর বাড়ী হইতে ৭ মে শুক্রবার রাত্রি অনুমান আড়াইটার সময় তার গোয়ালঘরে থাকা ১টি গাভী যাহার রং লাল, ১টি বকনা গরু যাহার রং সাদা ও ১টি ষাড় যাহার রং কালোসহ মোট ৩টি গরু চুরি যায় মর্মে পুলিশকে জানাইলে থানা হইতে এসআই পলাশ ব্যানার্জী, এসআই মোঃ হারুন অর রশিদ সঙ্গিয় অফিসার ফোর্সদের নিয়ে জামালপুর সদর থানাধীন ১নং কেন্দুয়া ইউনিয়নের সাতকুড়া গ্রাম থেকে পলাতক আসামী-মোঃ উজ্জল (৩৮), পিতা-আবুল কাশেম, সাং-সাতকুড়া, থানা ও জেলা-জামালপুর এর বসত বাড়ীর পিছন থেকে জনতার হাতে উদ্ধারকৃত ৩টি গরুসহ জনতার হাতে আটককৃত ৩জন আসামীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। গ্রেফতারকৃত আসামী-১। সম্রাট (২৩), পিতা-গোলাম মন্ডল, সাং-শেখেরভিটা, থানা ও জেলা-জামালপুর, ২। রাশিদুল ইসলাম (৩৫), পিতা-আশরাফ আলী, সাং-মোল্লাপাড়া, থানা-দেওয়ানগঞ্জ, জামালপুর, ৩। আমিন (২২), পিতা-শাহ আলী, সাং-চর গজারিয়া, থানা ও জেলা-জামালপুর। মামলার পরবর্তী কার্যক্রম চলমান আছে।