বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
গুগলকে ২২০ মিলিয়ন ইউরো জরিমানা ফ্রান্সের

গুগলকে ২২০ মিলিয়ন ইউরো জরিমানা ফ্রান্সের

স.স.প্রতিদিন ডেস্ক ।।

অনলাইনে বিজ্ঞাপন আধিপত্যের কারণে গুগলকে ২২০ মিলিয়ন ইউরো (২৬৭ মিলিয়ন ডলার বা ২২৬৪ কোটি টাকা) জরিমানা করেছে ফ্রান্স। স্পুটনিক নিউজের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।

গত সোমবার দেশটির প্রতিযোগিতা নিয়ন্ত্রক সংস্থা (কম্পিটিশন রেগুলেটর) এই জরিমানা করে।

নিউজ করপোরেশন, একটি ফরাসি দৈনিক এবং বেলজিয়ামের গ্রুপ রোসেল গুগলের বিরুদ্ধে তাদের ওয়েবসাইট এবং অ্যাপের বিজ্ঞাপন বিক্রির ওপর কার্যকরভাবে একচেটিয়া আধিপত্য রাখার অভিযোগ আনে। শুনানিতে অভিযোগ প্রমাণিত হওয়ায় গুগলকে জরিমানা করে সংস্থাটি।

প্রতিযোগিতা কর্তৃপক্ষ নির্ধারণ করে, গুগল তার নিজস্ব বিজ্ঞাপন ইনভেন্টরি নিলাম পরিষেবা অ্যাডএক্স এবং ক্লায়েন্টদের বিজ্ঞাপন চয়ন এবং কিনতে দেয়ার জন্য তার রিয়েল-টাইম প্ল্যাটফর্ম অ্যাড এক্সচেঞ্জকে ডাবলক্লিক করার জন্য অগ্রাধিকার দিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com