ঢাকা July 14, 2024, 6:57 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদ

Admin
November 15, 2021 1:47 pm | 415 Views
Link Copied!

স্টাফ রিপোর্টরার: শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ১২নং কলসপাড় ইউনিয়নে চেয়ারম্যান (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বালুঘাটা নাকশী নছমপুর বাজার ব্যাবসায়ী কমিটির সভাপতি ও তরুন সমাজ সেবক আব্দুল মজিদ।

সরেজমিনে জানা গেছে, জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন একজন উদীয়মান সমাজসেবক হিসেবে। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের।

স্থানীয় সাধারণ জনগণের সাথে কথা বললে তারা জানান, আব্দুল মজিদ তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে আব্দুল মজিদ এর আনারস প্রতীকে ভোট দিয়ে বিজয় অর্জন করে চেয়ারম্যান হিসেবে দেখতে চান তারা।

আরো জানা গেছে, দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রাণ। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদ বলেন, আমাকে যদি জনগণ তাদের পবিত্র ভোটে নির্বাচিত করেন তাহলে প্রথমে ইউনিয়নের সকল ওয়ার্ডের রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। আমার ইউনিয়নের অবহেলিত প্রতিবন্ধি, বিধবা ভাতা, বয়স্ক ভাতা প্রাপ্তকারিদের বাড়ি বাড়ি গিয়ে তাদেরকে ভাতার আওয়ায় আনার ব্যবস্থা করবো।

তিনি আরো বলেন, কোন সর্বোপরি কলসপাড় ইউনিয়ন কে একটি আধুনিক রোল মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।