বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
জনপ্রিয় প্রসিদ্ধ ওয়ায়েজ আল্লামা আবু বকর রহ.’র ইন্তেকালে শাইখুল হাদীস আনাস মাদানীর শোক

জনপ্রিয় প্রসিদ্ধ ওয়ায়েজ আল্লামা আবু বকর রহ.’র ইন্তেকালে শাইখুল হাদীস আনাস মাদানীর শোক

ওসমান আল-হুমাম: দক্ষিণ চট্টলার উজ্জ্বল নক্ষত্র, বিশিষ্ট ওয়ায়েজ, প্রবীন আলেমেদ্বীন বাঁশখালী মনকিচর ইসলামিয়া এমদাদুল উলুম মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক আল্লামা শাহ আবুবকর রাহ. আজ সকালে চট্টগ্রাম USTC হাসপাতালে ইন্তেকাল করেছেন।

ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

দক্ষিণ চট্টলার উজ্জ্বল নক্ষত্র, বিশিষ্ট ওয়ায়েজ, প্রবীন আলেমেদ্বীন বাঁশখালী মনকিচর ইসলামিয়া এমদাদুল উলুম মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক আল্লামা শাহ আবুবকর রাহ.’র ইন্তেকালে শোক প্রকাশ করেছেন, আঞ্জুমানে দাওয়াতে ইসলাহ বাংলাদেশের কেন্দ্রীয় আমীর, আল জামিয়াতুল ইসলামিয়া মেহেরিয়া মুঈনুল ইসলাম সরফভাটা রাঙ্গুনিয়া চট্টগ্রাম বাংলাদেশের মহাপরিচালক শাইখুল হাদীস মাওলানা আনাস মাদানী।

আজ (২০ জুলাই ) মঙ্গলবার গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় মাওলানা আনাস মাদানী বলেন, আল্লামা আবুবকর রহ. দক্ষিণ চট্টগ্রাম তথা পুরো চট্টলার শীর্ষ আলেম, জনপ্রিয় ওয়ায়েজ শীর্ষস্থানীয় ব্যক্তিত্ব ছিলেন, কোরআন সুন্নাহর বিরুদ্ধে যেকোনো ষড়যন্ত্রের মুকাবিলা করতে তিনি প্রথম সারিতেই থাকতেন।

তিনি বলেন, আমার ব্যক্তিগত জীবনে আল্লামা আবুবকর রহ’র সাথে অনেক ভালো সম্পর্ক ছিল। দেশে ইসলামি শিক্ষা বিস্তার এবং দ্বীনি আন্দোলনে প্রায় সময় হযরত পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন। তিনি আমার বাবা মরহুম শাইখুল ইসলাম রহঃ এর আস্থাবান ব্যক্তি ছিলেন।

তিনি আরো বলেন, এলমে দ্বীনের প্রচার-প্রসারে হযরতের ভূমিকা কওমি অঙ্গনে স্বরণীয় হয়ে থাকবে। তিনি আঞ্জুমানে দাওয়াতে ইসলাহের চট্টগ্রাম দক্ষিণ জেলার উপদেষ্টাসহ বিভিন্ন সংগঠন এবং বড় বড় প্রতিষ্ঠানের দায়িত্বে ছিলেন। দেশের এই অন্যতম শীর্ষ আলেমেদ্বীনের ইন্তেকালে আমি গভীর শোক প্রকাশ করছি। সাথে সাথে হযরতের মাগফিরাত কামনা করছি।

দেশজুড়ে আল্লামা আবুবকর রহ’র রুহানি সন্তান, শোকসন্তপ্ত পরিবার,সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করছি।
আজ বিকাল ৬ ঘটিকার সময় জানাজার হুজুরের মাদ্রাসায় অনুষ্ঠিত হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com