বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
জামালপুরে সাংবাদিক ও সাংবাদিক পুত্র রেজা হত্যার রহস্য নিয়ে প্রেসব্রিফিং

জামালপুরে সাংবাদিক ও সাংবাদিক পুত্র রেজা হত্যার রহস্য নিয়ে প্রেসব্রিফিং

শাওন মোল্লা, জামালপুর সদর প্রতিনিধিঃ তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুনের হত্যাকান্ডের সাথে জড়িত চক্রটিকে চিহ্নিত করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), জামালপুর।

বৃহস্পতিবার১০জুন দুপুরে পিবিআই জামালপুরের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

পিবিআই জামালপুরের পুলিশ সুপার এম.এম. সালাহ উদ্দীন সংবাদ সম্মেলনে বলেন, এনটিভির সাংবাদিক কাকন রেজার ছেলে তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুন ২০১৯ সালের ২১ মে ঢাকা থেকে কমিউটার ট্রেনে করে জামালপুর হয়ে শেরপুরে তার বাড়ীর উদ্দেশ্যে রওনা হন। ট্রেনে তাকে ছিনতাইকারীরা জোর করে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তার নিকট থেকে মোবাইল, আইডি কার্ড, নগদ টাকা ও ল্যাপটপ ছিনিয়ে নেয়। এ সময় রেজা ফাগুন বাধা দিলে তাকে ট্রেনের দরজা থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরের দিন জামালপুরের নান্দিনা রেলস্টেশনের কাছে রানাগাছা এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। এ ব্যাপারে জামালপুর রেলওয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। পুলিশ সুপার আরো বলেন, গত চার মাস আগে পিবিআই কে মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয়। ইতিমধ্যে হত্যাকান্ডের সাথে জড়িত চক্রের পাঁচ জনকে চিহ্নিত করা হয়েছে, তাদের গ্রেফতারে অভিযান চলছে। ঘটনার সাথে জড়িত মাজহারুল ইসলাম ও সোহরাব মিয়া নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে, তারা ঘটনার সাথে থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। সাংবাদিক কাকন রেজা পিবিআই এর তদন্তে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com