বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৪ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
জামালপুরের ইসলামপুরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ

জামালপুরের ইসলামপুরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ

স্টাফ রিপোর্টার: জামালপুরের ইসলামপুরে করোনা মোকাবিলায় সরকার ঘোষিত সর্বাত্বক লকডাউন ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করণে কঠোর অবস্থানে রয়েছে ইসলামপুর থানা পুলিশ। উপজেলার প্রতিটি প্রবেশ দ্বারে বসানো হয়েছে চেকপোস্ট।

জরুরী প্রয়োজন ব্যতিত যারা রাস্তায় বের হয়েছেন তাদেরকেও ফিরিয়ে দিয়েছে পুলিশ। জরুরী প্রয়োজন ব্যতিত কোনো যানবাহন প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।
উপজেলার ব্যস্ততম বাজার এলাকা, থানা মোড় ও চাঙ্গামোড় সহ বিভিন্ন এলাকায় দিনব্যাপী বিশেষ তৎপরতায় রয়েছে পুলিশ। সিএনজি, অটোরিকশা, মোটরসাইকেল যে কোন ধরণের যানবাহন থেকে নামিয়ে ফিরিয়ে দেওয়া হয়েছে যাত্রীকে। জরুরী প্রয়ােজন ছাড়া ঘর থেকে বের হতে নিষেধ করেছেন এবং সংক্রমণ ঠেকাতে জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করতেও দেখা গেছে।

এ ব্যাপারে ইসলামপুর সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সুমন মিয়া বলেন, লকডাউন নিশ্চিতে আমরা কাজ করে যাচ্ছি। বিভিন্ন জায়গায় পুলিশি চেকপোস্ট স্থাপন করা হয়েছে। জরুরী প্রয়োজন ছাড়া কাউকে বাহিরে না বের হওয়ার অনুরোধ করা হচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com