শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩৬ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
জামালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

জামালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক ।।

“আপনার অধিকার ‘ আপনার দায়িত্বঃ দুর্নীতিকে না বলুন এই প্রতিপাদ্যকে সামনের রেখে জামালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে বিভিন্ন শ্রেনী পেশার ও সংগঠনের প্রতিনিধিদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও ডিস্ট্রিক পলিসি ফোরাম (ডিপিএফ) এর যৌথ আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ডিপিএফের সহ-সভাপতি সাযাযদ আনসারীর সঞ্চালনায় ডিপিএফের সভাপতি শামিমা খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা প্রশাসক  মুর্শেদা জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিলরুবা আহমেদ,উপ পরিচালক, স্হানীয় সরকার, আব্দুল্লাহ আল মামুন এডিএম, মোঃ আব্দুল ওয়াদুদ, উপ পরিচালক, দুর্নীতি দমন-কমিশন ঢাকা, মোঃ শফিকুজ্জামান জেলা সহায়ক বৃটিশ কাউন্সিল প্রমুখ।  আলোচনা সভায় বক্তরা বলেন দুর্নীতি প্রতিরোধে সরকার আন্তরিক ভাবে কাজ করছেন। এই কারনে দুর্নীতির মামলা যেমন বেড়েছে শাস্তি তেমন বেড়ে গেছে। তাই  আমাদের সকল ক্ষেত্রে দুর্নীতি বিরুদ্ধে অবস্থান নিতে হবে।  ধর্মীয় মূল্যবোধ ও সামাজিক ও পরিবার ভিত্তিক  আন্দোলনের মাধ্যমে দুর্নীতি প্রতিরোধ করা সম্ভব। শিশু কাল থেকে কথা বলার সুযোগ করে দিতে হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com