বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১০ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
জামালপুরে গ্যাস সিলিন্ডারে অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু

জামালপুরে গ্যাস সিলিন্ডারে অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ।।

জামালপুর পৌরসভার রশিদপুরে রান্না করতে গিয়ে গ্যাস সিলিন্ডার থেকে আগুন পেট্রলের ড্রামে ছড়িয়ে পড়া অগ্নি দগ্ধ হয়ে সানজিদা আক্তার শিপ্রা (২২) নামে এক গৃহবধূর করুন মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী শুভ্র মিয়া(৩০) আগুনে জলসে গেলে তাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে। তারা স্বামী-স্ত্রী ও চার বছরের কন্যাসন্তান নিয়ে এক বছর ধরে ইজ্জাতুন্নেছা উচ্চবিদ্যালয়ের অফিস সহায়কের বাড়িতে ভাড়া বাসায় থাকতেন।
ঘটনাটি ঘটেছে গত রোববার (২১ মার্চ) সকাল সাড়ে ১০ টার দিকে।

এলাকাবাসিরা জানায়, নিহত গৃহবধূর স্বামী শুভ্র মিয়া রশিদপুর বাজারে মনিহারি দোকানে খুচরা পেট্রল বিক্রি করতেন। সেই পেট্রলের কয়েকটি ছোট ড্রাম রান্নাঘরে মজুদ রেখে ছিলেন।
ঐ দিন সকাল সাড়ে ১০ টার দিকে স্বামী-স্ত্রী রান্না করতে যান। তাদের একমাত্র কন্যাসন্তান পাশের দাদাবাড়িতে ছিল। এ সময় গ্যাস সিলিন্ডার থেকে হঠাৎ মজুদ রাখা পেট্রলের ড্রামে আগুন লেগে রান্নাঘরসহ বসবাস ঘরে আগুন ছড়িয়ে পড়ে। পরে গৃহবধু শিপ্রা ঘটনাস্থলেই দগ্ধ হয়ে মারা যান এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী অগ্নিকাণ্ডে জলসে গেলে তাকে এলাকাবাসিরা উদ্ধার করে প্রথমে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জামালপুর ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক আ. রাজ্জাক জানান, গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত। অগ্নিকাণ্ডে কম পক্ষে ১০ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সীমা রানী সরকার ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এব্যাপারে জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফরিদা ইয়াসমিন ঘটনাস্থল পরিদর্শন করে তৎক্ষনিক জেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার সহায়তা প্রদান করেছেন। তিনি সিলিন্ডার গ্যাস ব্যবহারে সবাই অধিকতর সচেতন হবার পরামর্শ দেন।
নিহত শিপ্রার আত্মর মাগফেরাত কামনা করে অগ্নিদগ্ধ শুভ্রর সুস্থতা কামনা করেন এবং মহান আল্লাহতাআলা তাদের শিশু সন্তানকে এ শোক সইবার শক্তি দিন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com