ঢাকা July 14, 2024, 8:09 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরে ছাত্র ঐক্য ক্লাব নিয়ে উভয় পক্ষের সংঘর্ষ

Link Copied!

জামালপুর প্রতিনিধি :
জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের পাবই ছাত্র ঐক্য ক্লাব নির্মাণ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে গতকাল বুধবার দুপুরে পাবই বাজারে এ ঘটনা নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিতপল্লা ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ সেলিম। এ সমাবেশে ছিলেন ইউপি সচিব রফিকুল ইসলাম তালুকদার, সাবেক আওয়ামী নেতা মিলন মিয়া, শরিফ উদ্দীন ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নয়নতারা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ সেলিম। তিনি বলেন উপজেলার পাবই বাজারের একটি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন পাবই ছাত্র ঐক্য নামে একটি পুরনো ক্লাব ছিল। সেই ক্লাবে সোনার বাংলা উচ্চবিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ছাত্ররা মাঝে মধ্যে আনন্দ উল্লাস করত সেখানে। ছাত্রদের সেই ক্লাবটি আমি অনুদান দিয়ে মেরামত করতেছিলাম। ক্লাবটি মেরামতকালে গত মঙ্গলবার বিকেলে জামালপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক আব্দুর রাজ্জাক তার লোকজনদের দিয়ে ক্লাবটির নির্মাণ কাজে বাঁধা দিলে ছাত্র ঐক্য ক্লাবের সদস্য ও আব্দুর রাজ্জাকের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। পরে আমি বিষয়টির সমঝোতা করতে গেলে শাবল দিয়ে আমাকে আঘাত করে উপ পরিচালকের লোকজন। এছাড়া বাজার সংলগ্ন একটি ওয়াক্ত নামাজ পড়ার জন্য মসজিদে মাইক আজান বন্ধের বিষয়ে আমার বিরুদ্ধে গুজব রটান প্রতিপক্ষরা। ওই মসজিদে বর্তমানে ওয়াক্ত নামাজ পড়ার জন্য আজান চলছে। এতে কোনো বাধা দেয়ার ঘটনা ঘটেনি।
এ ব্যাপারে জামালপুর ইসলামিক ফাউন্ডেশনের ডিডি আব্দুর রাজ্জাক বলেন আমাদের পারিবারিক গোরস্থানের প্রাচীরের উপরে চেয়ারম্যানের লোকজন ক্লাব নির্মাণ করতেছিলো। এতে বাধা দেয়ায় উভয়ের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। ওই রাতেই নারায়ণপুর পুলিশ ফাড়িঁর কর্মকর্তারা ঘটনস্থল পরিদর্শন করেছে।
এ বিষয়ে নারায়নপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। কোনো মামলা হলে আইনগত ব্যবস্থা নেবো।