ঢাকা July 23, 2024, 11:49 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

দেওয়ানগঞ্জে ৩ হাজার টাকায় বিক্রি হচ্ছে সহযোগী মুক্তিযোদ্ধা সনদপত্র

Admin
August 27, 2021 5:29 pm | 419 Views
Link Copied!

জাকিউল ইসলাম, দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধি: জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ীর চর মাদার গ্রামে তিন হাজার টাকার বিনিময়ে ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা নামীয় সংগঠনের সদস্য করা হচ্ছে নিরীহ মানুষদের। এলাকা ঘুরে দেখা গেছে বেশ কিছু গরীব মানুষকে মুক্তিযোদ্ধা ভাতা পাইয়ে দেবার কথা বলে হাতিয়ে নিচ্ছে অগণিত টাকা। বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারেক (মুক্তি) মধ্যস্থতাকারী মৃত আঃ রহমানের পুত্র হোসেন আলী (৪০) সাথে মোবাইলে (০১৭৪২***৭৩৮) কথা বললে হোসেনের কথা আটকে আসে এবং সংগঠনের কথিত চেয়ারম্যান সর্দার গোলাম মোস্তফাকে হস্তান্তর করে। বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারেক মুক্তি এর কাছে কোন যুক্তি প্রমান দেখাতে পারেনি সংগঠনের চেয়ারম্যান।এই সব কাগুজে সার্টিফিকেট যে সব লোকের কাছে দেখা গেছে তার মাঝে, আবি শামা (৫২), জবেদা (৫৪), মইরন (৪৯), পল্লী চিকিৎসক আব্দুল জলিল (৩৩), আঃ মতিন,। সার্টিফিকেটধারী সবাই জানান হোসেন আলী ও হরীপুর গ্রামের কাশেম আলী বাড়ী বাড়ী গিয়ে লোক সংগ্রহ করেন।

দেওয়ানগঞ্জ উপজেলা সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ তারিকউজ্জামান জানান এমন কোন সংগঠন আছে বলে আমার জানা নাই,তবে বিষয়টি খতিয়ে দেখা হবে।

মহানগর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক দুর্জয় বাংলা’র ভারপ্রাপ্ত সম্পাদক শিবলী সাদিক খাঁন বলেন সরকারী অনুমোদনহীন এসব সংগঠন বন্ধ করতে ও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া অতি জরুরী।