বুধবার, ০৭ Jun ২০২৩, ০৬:২৩ অপরাহ্ন

শিরোনাম
মানবতার প্রদীপ সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে জামালপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প কেন্দুয়া কালিবাড়ীতে লাউ গাছের সঙ্গে এ কেমন শত্রুতা কুটামনি মধ্যপাড়া বানু হাজীবাড়ী ঈদগাহ মাঠের নতুন কমিটি গঠিত জামালপুরে কেন্দুয়া বাজার রেলওয়ে স্টেশন চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ  জামালপুর সদরের এমপি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেনের প্রচেষ্টায় একটি সড়ক পূরণ করলো লাখো মানুষের স্বপ্ন “এসিআই সীড”  কৃষি এবং কৃষকের উন্নয়নে কাজ করে জামালপুর দরিদ্র বর্গাচাষীর ধান কাটলো স্বেচ্ছাসেবক লীগ জামালপুরে হযরত শাহ জামাল (রঃ)’র স্মরণে ৯দিনব্যাপী ওরশ মোবারক উপলক্ষে সুকরিয়া মিছিল  শাহবাজপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত জামালপুরে কৃষকদের মাঝে পুরস্কার বিতরণ
জামালপুরে ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

জামালপুরে ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

শাওন মোল্লা, জামালপুর প্রতিনিধি: বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নবগঠিত কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে জেলা পুলিশ ও ফটোজার্নালিস্ট এসোসিয়েশন জেলা শাখার আয়োজনে জেলা পুলিশ লাইন্সের ড্রিলশেডে এ সভা অনুষ্ঠিত হয়। ফটোজার্নালিস্ট এসোসিয়েশন জেলা শাখার সভাপতি শাহাবুল আকন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুকনুজ্জামানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার, শাহ্ শিবলী সাদিকসহ জেলার বিভিন্ন ফটো সাংবাদিকবৃন্দ। পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ তার বক্তব্যে বলেন, যতদিন তিনি এই জেলায় কর্মরত থাকবেন ততদিন জামালপুরের সকল শ্রেনী-পেশার মানুষের পাশে থেকে তিনি সেবা দিয়ে যাবেন।

এসময় তিনি জামালপুরকে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, মাদক নির্মূল, পুলিশের মানবিক ও পেশাদার আচরণ বাস্তবায়ন, বিট পুলিশিং ও পুলিশের সার্বিক কল্যাণ নিশ্চিতকরণ ও উন্নত বাংলাদেশ গঠনে সরকারের গৃহীত যাবতীয় পদক্ষেপ বাস্তবায়ন করতে জেলার সকল সাংবাদিকদের পাশাপাশি ফটো সাংবাদিকদেরও সার্বিক সহযোগিতা কামনা করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com