ঢাকা March 28, 2024, 2:17 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

জামালপুরে শেখ রাসেল এর ৫৯তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Link Copied!

নিজস্ব প্রতিবেদক ।।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেল এর ৫৯তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উপলক্ষে শেখ রাসেল শিশু কিশোর পরিষদ জামালপুর জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত ১৮ অক্টোবর মঙ্গলবার রাতে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের জামালপুর জেলা শাখার সভাপতি শাহাদাতুল আমিন সরল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রমিজ আহাম্মেদ রিয়াদ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ—সভাপতি আলহাজ্ব সৈয়দ আতিকুর রহমান ছানা,সহ—সভাপতি মির্জা সাখাওয়াতুল আলম মনি, সহ—সভাপতি জিএসএম মিজানুর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক আ.ব.ম জাফর ইকবাল জাফু, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সদস্য রেজাউল করিম রেজনু, সদস্য জাকির হোসেন রুকু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ১০নং ঝাউগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা হেনা, জেলা শ্রমিক লীগের সভাপতি মশিউর রহমান বাবু, জেলা যুব লীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, সহ—সভাপতি এরশাদ হোসেন সোহেল, যুগ্ম—সাধারণ সম্পাদক এডভোকেট রাসেদুল ইসলাম খোকন, জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু, সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বী, সরকারি আশেক মাহমুদ কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তন্ময় প্রমূখ।
পরে শহীদ শেখ রাসেল সহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদ এর আত্নার মাগফেরাত কামনা ও মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়।
বক্তারা বলেন, শেখ রাসেল শৈশব থেকেই ছিলেন দুরন্ত—প্রাণবন্ত। পঁচাত্তরের ১৫ আগস্টে নিষ্পাপ শিশু শেখ রাসেলকে হত্যা পৃথিবীর ইতিহাসে ঘৃণ্যতম অপরাধ। তাকে নির্মমভাবে হত্যা না করা হলে তিনি এই দেশকে নেতৃত্ব দিতেন।