ঢাকা March 29, 2024, 6:29 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল

Link Copied!

মোঃ সাইদুর রহমান সাদী ।।
জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত ২ এপ্রিল রোববার বিকেলে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন জামালপুর প্রেসক্লাবের সভাপতি ও অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের উপদেষ্টা হাফিজ রায়হান সাদা। বিশেষ অতিথি ছিলেন অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য ও জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক লুৎফর রহমান।
জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও নিউজবাংলার জেলা প্রতিনিধি সৈয়দ শওকত জামান অনুষ্ঠানে সভাপতিত্ব এবং এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও সাম্প্রতিক দেশকালের জেলা প্রতিনিধি জাকারিয়া জাহাঙ্গীর সঞ্চালনা করেন।
অন্যান্যদের বক্তব্য রাখেন পল্লীকন্ঠ প্রতিদিনের সাংবাদিক এ এইচ এম মজনু মোল্লা, দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক রাশেদুর রহমান রাসেল, জামালপুর প্রেসক্লাবের সহ-সভাপতি (সহযোগী) মঞ্জুরুল হক মঞ্জু, একাত্তর টিভির জেলা প্রতিনিধি মামুন আনসারী সুমন, জামালপুর অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি ও দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি ছাইদুর রহমান, সহ-সভাপতি ও বাংলানিউজ টুয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি গোলাম রব্বানী নাদিম, যুগ্ন-সম্পাদক ও পুর্ব পশ্চিম বিডি ডট নিউজের প্রতিনিধি মেহেদী হাসান, বার্তা টুয়েন্টির সাহিদুর রহমান প্রমুখ।
ইফতার মাহফিলে কোরআন তেলাওয়াত করেন বাংলাভিশনের জেলা প্রতিনিধি জাহিদ হাবিব ও দোয়া পরিচালনা করেন দৈনিক ইনকিলাবের সরিষাবাড়ী সংবাদদাতা এম এ মান্নান।
সভায় সকালের আলোর এস এম হোসাইন আছাদকে দফতর সম্পাদক ও প্রতিদিনের খবরের আল আমীনকে প্রচার সম্পাদক নিযুক্তসহ ৫ জনকে নতুন সদস্য প্রদান করা হয়।