শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৪ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
জামালপুর পৌরসভায় আওয়ামী লীগের কাউন্সিলর মনোনয়ন পেলেন যারা

জামালপুর পৌরসভায় আওয়ামী লীগের কাউন্সিলর মনোনয়ন পেলেন যারা

নিজস্ব প্রতিবেদক ।।

জামালপুর জেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের যৌথসভায় জামালপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ দলীয় কাউন্সিলর মনোনয়ন দিয়ে তাদের নাম প্রকাশ করা হয়েছে। গত ৩১ জানুয়ারি রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এবারের নির্বাচনে জামালপুর পৌরসভার ১২টি ওয়ার্ডে আওয়ামী লীগের যারা সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে মনোনয়ন পেয়েছেন তারা হলেন- ১ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ উসমান গণি মুছা, ২ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ হাসানুজ্জামান খান রুনু, ৩ নম্বর ওয়ার্ডে বিজু আহমেদ, ৪ নম্বর ওয়ার্ডে মোঃ মজিবুল ইসলাম দিলীপ, ৫ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর রাজিব সিংহ সাহা, ৬ নম্বর ওয়ার্ডে মোঃ নূরুল হুদা লাভলু, ৭ নম্বর ওয়ার্ডে মোঃ আলী আজাদ মোল্লা, ৮ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ হেলাল উদ্দিন ও সাবেক কাউন্সিলর মোঃ মাছুদ করিম, ৯ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ ফজলুল হক আকন্দ, ১০ নম্বর ওয়ার্ডে মোঃ শাহীনুর রহমান, ১১ নম্বর ওয়ার্ডে মোঃ এমদাদুল ইসলাম জীবন ও ১২ নম্বর ওয়ার্ডে কামরুল ইসলাম মিল্টন।

অন্যদিকে এই পৌরসভার চারটি সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিল হিসেবে আওয়ামী লীগের মনোয়ন পেয়েছেন ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে সাবেক কাউন্সিলর সাঈদা আক্তার। ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর স্বপ্না আক্তার লিপি। ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে তাছলিমা আক্তার এবং ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর নাসরিন আক্তার।

সংশ্লিষ্ট সূত্র জানায়, জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার  কার্যালয়ে জামালপুর, ইসলামপুর, মাদারগঞ্জ ও দেওয়ানগঞ্জ পৌরসভা নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২ ফেব্রুয়ারি। পঞ্চম ধাপের এই নির্বাচনে চারটি পৌরসভায় ভোট গ্রহণ করা হবে ২৮ ফেব্রুয়ারি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com