ঢাকা April 20, 2024, 12:10 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

জামালপুর পৌরসভায় আওয়ামী লীগের কাউন্সিলর মনোনয়ন পেলেন যারা

Link Copied!

নিজস্ব প্রতিবেদক ।।

জামালপুর জেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের যৌথসভায় জামালপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ দলীয় কাউন্সিলর মনোনয়ন দিয়ে তাদের নাম প্রকাশ করা হয়েছে। গত ৩১ জানুয়ারি রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এবারের নির্বাচনে জামালপুর পৌরসভার ১২টি ওয়ার্ডে আওয়ামী লীগের যারা সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে মনোনয়ন পেয়েছেন তারা হলেন- ১ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ উসমান গণি মুছা, ২ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ হাসানুজ্জামান খান রুনু, ৩ নম্বর ওয়ার্ডে বিজু আহমেদ, ৪ নম্বর ওয়ার্ডে মোঃ মজিবুল ইসলাম দিলীপ, ৫ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর রাজিব সিংহ সাহা, ৬ নম্বর ওয়ার্ডে মোঃ নূরুল হুদা লাভলু, ৭ নম্বর ওয়ার্ডে মোঃ আলী আজাদ মোল্লা, ৮ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ হেলাল উদ্দিন ও সাবেক কাউন্সিলর মোঃ মাছুদ করিম, ৯ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ ফজলুল হক আকন্দ, ১০ নম্বর ওয়ার্ডে মোঃ শাহীনুর রহমান, ১১ নম্বর ওয়ার্ডে মোঃ এমদাদুল ইসলাম জীবন ও ১২ নম্বর ওয়ার্ডে কামরুল ইসলাম মিল্টন।

অন্যদিকে এই পৌরসভার চারটি সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিল হিসেবে আওয়ামী লীগের মনোয়ন পেয়েছেন ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে সাবেক কাউন্সিলর সাঈদা আক্তার। ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর স্বপ্না আক্তার লিপি। ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে তাছলিমা আক্তার এবং ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর নাসরিন আক্তার।

সংশ্লিষ্ট সূত্র জানায়, জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার  কার্যালয়ে জামালপুর, ইসলামপুর, মাদারগঞ্জ ও দেওয়ানগঞ্জ পৌরসভা নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২ ফেব্রুয়ারি। পঞ্চম ধাপের এই নির্বাচনে চারটি পৌরসভায় ভোট গ্রহণ করা হবে ২৮ ফেব্রুয়ারি।