ঢাকা April 20, 2024, 8:29 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

জামালপুর পৌরসভায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এর শীতবস্ত্র বিতরণ 

Link Copied!

মোঃ সাইদুর রহমান সাদী ।।
শীতার্ত মানুষের পাশে এমটিবি’ শিরোনামে জামালপুর পৌরসভায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৯ জানুয়ারি)  সকালে জামালপুর পৌরসভার কার্যালয়ের সামনে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি।
এসময় আরও উপস্থিত ছিলেন,জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু,জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফি গেন্দা, সদস্য নারায়ণ চন্দ পাল রানা, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মালেক সহ জামালপুর পৌরসভার কাউন্সিলরবৃন্দ, সংরক্ষিত মহিলা কাউন্সিলরবৃন্দ,জামালপুর পৌরভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ প্রমূখ।  শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি বলেন, আওয়ামী লীগ সরকার সব সময় অসহায় মানুষের কল্যাণে কাজ করে । শুধু জামালপুর পৌরসভায় নয়। এ জেলায় প্রতিটি অসহায়, খেটে খাওয়া মানুষের কল্যাণে বিভিন্ন জনপ্রতিনিধিদের মাধ্যমে এ সরকার সহযোগিতা করে যাচ্ছে। যতদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকবে, ততদিন এদেশের মানুষ শান্তিতে থাকবে।
শীতবস্ত্র হাতে পেয়ে অনেকই জানান, এই শীতবস্ত্র পেয়ে আমরা খুব খুশি। এজন্য আমাদের পক্ষ থেকে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে ধন্যবাদ জানাই।