শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:০৫ পূর্বাহ্ন

শিরোনাম
রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র—ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
জামালপুর পৌরসভায় মেয়র পদে নৌকা প্রতীকে লড়বেন ছানোয়ার হোসেন

জামালপুর পৌরসভায় মেয়র পদে নৌকা প্রতীকে লড়বেন ছানোয়ার হোসেন

নিজস্ব প্রতিবেদক ।।

জামালপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন ছানু। জামালপুর পৌরসভাসহ ইসলামপুর, দেওয়ানগঞ্জ ও মাদারগঞ্জ পৌরসভায় মেয়র পদেও দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। গত ৩০ জানুয়ারি ঢাকায় গণভবনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভা শেষে জামালপুরের এই চারটি পৌরসভার মেয়র পদে নৌকা প্রতীকের দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।

মির্জা গোলাম কিবরিয়া কবীর, আব্দুল কাদের সেখ ও ফারীন হোসেন

দলীয় সূত্র জানায়, মেয়র পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থীরা হলেন মাদারগঞ্জ পৌরসভায় বর্তমান মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবীর, ইসলামপুর পৌরসভায় বর্তমান মেয়র আব্দুল কাদের সেখ ও দেওয়ানগঞ্জ পৌরসভায় ফারীন হোসেন। আগামী ২৮ ফেব্রুয়ারি একই দিনে এই চারটি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. ছানোয়ার হোসেন ছানু জামালপুর পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পাওয়ায় ৩০ জানুয়ারি বিকেলে ও সন্ধ্যায় তাকে অভিনন্দন জানিয়ে জামালপুর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে আওয়ামী লীগ ও অঙ্গদলের নেতা-কর্মী ও সমর্থকরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com