ঢাকা December 10, 2023, 6:40 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম

জামালপুর প্রেসক্লাবের আয়োজনে এতিম দের নিয়ে ইফতার

Link Copied!

নিজস্ব প্রতিবেদক ।।
জামালপুরে সুবিধা বঞ্চিত এতিম শিশু ও আলেম-ওলাম দের  সাথে ইফতার মাহফিল সম্পন্ন করে মহানুভতার পরিচয় দিয়েছেন জামালপুর প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।
কারো নেই মা, কারো বাবা। অনেকেই রয়েছেন স্বজনহীন। এমন আরো অনেক শিশুই আছে আমাদের জামালপুর এই এতিমখানায়, যারা জীবনের সঙ্গে সংগ্রাম করে চলছে প্রতিনিয়ত। এবার এতিম শিশুদের নিয়ে ব্যতিক্রমি ইফতার এর আয়োজন করেছেন জামালপুর প্রেসক্লাব।
জামালপুর প্রেসক্লাবের সভাপতি  সাংবাদিক হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক লুৎফর রহমান এর সঞ্চালনায় ২৩ রমজান  শনিবার সরকারি শিশু পরিবার মাঠ ( বালক ) এতিমখানায় প্রায় শতাধিক এতিম শিশু শিক্ষার্থীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানের উপস্থিত ছিলেন জামালপুর সদর আসনে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, জেলা প্রশাসক সাবশ্রী রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি বাকী বিল্লাহ,সহসভাপতি ফারুক আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক বাবু বিজন কুমার চন্দ্র,জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট ওয়ারেছ আলী মামুন, সদর সার্কেল জাকির হোসেন সহ প্রমুখ। ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন, জামালপুর প্রেসক্লাবের সহ সভাপতি অধ্যাপক সুরুজ্জামান,আনোয়ার হোসেন মিন্টু,জাহিদ হাবিব,মজনু মোল্লা,বজলুর রহমান,কালা চাঁন,আজাদ মোল্লা,আনোয়ার হোসেন মুক্তা,মাহফুজুর রহমান,আলী আকবর,জামালপুর অনলাইন এসোসিয়েশনের সভাপতি শওকত জামান,সাধারণ সম্পাদক জাকারিয়া জাহাঙ্গীর সহ অন্যান্য সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকরা।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান বলেন- বিভিন্ন এলাকা থেকে আগত অভিভাবকহীন শিশুদের পড়াশোনা ও খাবারের ব্যবস্থা করা হয় এখানে। সব সময় তাদের ভাগ্যে ভালো খাবার জোটে না।তাই মাহে রমজানের এই পবিত্র একটি দিনে জামালপুর প্রেসক্লাবের আয়োজনে এতিম শিশুসহ শিক্ষক ও অতিথিদের নিয়ে উৎসবমুখর পরিবেশে ইফতার আয়োজন করায় খুশি সবাই।
জামালপুর প্রেসক্লাবের এই ব্যতিক্রম উদ্যোগে সারা জেলায় প্রশংসা কুরিয়াছেন এই সংগঠনটি। ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।