বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৩ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
জামালপুর সদরের মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন

জামালপুর সদরের মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক ॥
জামালপুর সদর উপজেলার দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।
গত ১০ জুন বৃহস্পতিবার দুপুরে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তারই অংশ হিসেবে জামালপুর সদরের মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃৃতিক কেন্দ্র উদ্বোধন করেন। জামালপুর সদর উপজেলার দেউরপাড় চন্দ্রায় এই মডেল মসজিদটি নির্মাণ করা হয়েছে। পরে সদর মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃৃতিক কেন্দ্রের উদ্বোধনে জামালপুরে অংশ নেন জেলা প্রশাসক মুর্শেদা জামান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী।
এসময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ রফিকুল ইসলাম, জামালপুর গণপূর্ত বিভাগের নিবার্হী প্রকৌশলী মোঃ মোবারক হোসেন, পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, সদর উপজেলার নির্বাহী অফিসার লিটুস লরেন্স চিরান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, আলহাজ্ব মোঃ সোহরাব হোসেন বাবুল, সাবেক মেয়র আলহাজ¦ মির্জা সাখাওয়াতুল আলম মনি, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মাসুম রেজা রহিম, সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী সিরাজুল হক ও মির্জা জিল্লুর রহমান শিপনসহ গণপূর্ত বিভাগের কর্মকর্তা, সরকারি দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।
ধর্ম মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে ‘মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন’ শীর্ষক প্রকল্পের আওতায় মুজিববর্ষ উপলক্ষে মোট ৫শ ৬০টি মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে। প্রথম পর্যায়ে ৫০টি মডেল মসজিদের নির্মাণ কাজ শেষ হওয়ায় উদ্বোধন করা হয়।
এই মডেল মসজিদটিতে করা হয়েছে দৃষ্টিনন্দন কারুকাজ। বসানো হয়েছে উন্নত মানের টাইলস ও মার্বেল পাথর। প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে মসজিদটি নির্মাণ করেছে জামালপুর গণপূর্ত বিভাগ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com