বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১১ পূর্বাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
ঝিনাইগাতীতে এক কিলোরাস্তা পাকাকরনের অভাবে জনদুর্ভোগ

ঝিনাইগাতীতে এক কিলোরাস্তা পাকাকরনের অভাবে জনদুর্ভোগ

ঝিনাইগাতী প্রতিনিধিঃ শেরপুরের ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের দক্ষিণ ডেফলাই জগদিস মাষ্টারের বাড়ি থেকে শাকাওয়াত আলী খানের বাড়ি পর্যন্ত রাস্তাটি সংস্কার সম্প্রসারন ও পাকাকরনের অভাবে গ্রামবাসীদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জানা গেছে, জগদিস মাষ্টারের বাড়ি থেকে শাকাওয়াত আলীর বাড়ি পর্যন্ত প্রায় এক কিলোমিটার কাচা রাস্তা। সরু এ রাস্তা দিয়ে প্রতিদিন শতশত মানুষের যাতায়াত। কিন্তু রাস্তাটি সংস্কার সম্প্রসারন ও পাকাকরনের অভাবে চলাচলের অনুপযোগী হয়ে পরেছে। শুস্ক মৌসুমে যেমন তেমন বর্ষা মৌসুমে পথচারীদের দুর্ভোগের সীমা থাকে না। এলাকায় উৎপাদিত কৃষি পন্য ও গৃহপালিত গবাদিপশু পারাপারে কৃষকদের নানান বিড়ম্বনার শিকার হতে হচ্ছে। ডেফলাই গ্রামের আকবর আলী, ইউছুব আলী,এমদাদুল খান,কালাম মিয়া শাকাওয়াত আলী রুবেল মিয়াসহ আরো অনেকেই জানান এ রাস্তাটি সংস্কার সম্প্রসার ও পাকাকরনের দাবি এলাকাবাসীর দীর্ঘদিনের। তারা জানান, বিভিন্ন সময় জনপ্রতিনিধিদের কাছ থেকে আশ্বাস ও পাওয়া গেছে। কিন্ত আজো তা বাস্তবায়িত হয়নি। নলকুড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মজনু মিয়া বলেন, রাস্তাটি নির্মানের বিষয়ে উপজেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় বহুবার আবেদন নিবেদন ও করা হয়েছে। বিভিন্ন সময় আশ্বাসও পাওয়া গেছে। কিন্তু আজো তা বাস্তবায়িত হয়নি। উপজেলা প্রকৌশলী মোজাম্মেল হক বলেন রাস্তাটি সরেজমিনে দেখে পাকাকরণের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com