বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৫ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
ঝিনাইগাতীতে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার বই বিতরণ

ঝিনাইগাতীতে বয়স্ক বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার বই বিতরণ

“শেখ হাসিনার মমতা বয়স্কদের নিয়মিত ভাতা” বিধবা ভাতার প্রচলন শেখ হাসিনার উদ্ভাবন” প্রতিবন্ধীদের ভাতা প্রদান শেখ হাসিনার অবদান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতার বই বিতরণ করা হয়েছে।

২০ মে বৃহস্পতিবার দুপুরে ঝিনাইগাতী উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে উপজেলা সমাজসেবা অফিসার মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে ভাতা ভোগীদের মাঝে প্রধান অতিথি হিসেবে বই বিতরণ করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম.এ ওয়ারেজ নাইম।

ভাতার বই বিতরণকালে প্রধান অতিথি বলেন, “বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বঙ্গবন্ধু“র অসমাপ্ত সোনার বাংলা গড়তে এবং বাঙ্গালী জাতির ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশ আজ এগিয়ে যাচ্ছে কোন অপশক্তি এ উন্নয়নের অগ্রযাত্রা থামাতে পারবেনা।’

এসময় অন্যান্যদের মধ্যে ঝিনাইগাতী উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, উপজেলার সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও উপজেলা আওয়ামী লীগের দলীয় নেতুবৃন্দসহ উপজেলা সমাজসেবা অফিসের অন্যান্য কমকতা কমচারীগণ উপস্থিত ছিলেন।

উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা গেছে, অতিরিক্ত বরাদ্দ থেকে মোট ১২৮ জন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের মাঝে বই বিতরণ করা হয়। ভাতা ভোগীদের নিজ নিজ নামের বিকাশ নাম্বারে টাকা দেয়া হবে বলে এমনটাই জানা যায়।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com