শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩০ পূর্বাহ্ন

শিরোনাম
রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র—ছাত্রীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত
তপুর অভিষেক, বুবলীর ফেরা; শাকিবের নতুন চিন্তার প্রতিফলন

তপুর অভিষেক, বুবলীর ফেরা; শাকিবের নতুন চিন্তার প্রতিফলন

স.স.প্রতিদিন ডেস্ক ।।

বাংলাদেশে প্রথম ওয়েব সিরিজ নির্মাণ করেছিলেন? এই প্রশ্ন করলে অনেকেই হয়তো ভাবনার ভেতরে টুক করে ঢুকে গিয়ে আবার টুক করে বের হয়ে বলবেন- ঠিকই তো ভেবে দেখা হয়নি। বাংলাদেশে প্রথম ওয়েব সিরিজ নির্মাণ করেছিলেন তপু খান। ওয়েব সিরিজের নাম ‘অ্যাডমিশন টেস্ট’। সেই তপু খান এবার চলচ্চিত্র বানাচ্ছেন।

শাকিবকে দারুণ পছন্দ করেন তপু খান। বাংলাদেশের এই অভিনেতাকে তিনি অন্য চোখেই দেখেন, মূল্যায়ন করেন। আর তাকে নিয়ে একটি ছবি দীর্ঘদিন ধরে লালন করছিলেন। ২০১৬ সালে পলাশীর মোড়ে দেখা হয়ে গেল তপু খানের সঙ্গে। নানা আলাপ প্রসঙ্গে বললেন নিজের স্বপ্নের কথা। শাকিব নিয়ে একটি ছবি বানানোর জন্য। অপেক্ষায় ছিলেন তিনি। সেই অপেক্ষা, সেই স্বপ্ন এখন বাস্তবতার সামনে অভিষেক হচ্ছে তপু খানের।

তপু খান প্রসঙ্গ শেষ না করেই বুবলীর কথা বলা যায় অবশ্য। করোনা স্তিমিত হওয়ার সময়টায় যখন তারকাদের একমাত্র মাধ্যম হয়ে উঠেছিল ফেসবুক, জুম লাইভ। প্রতিদিন শোবিজ তারকা আসছেন, লাইভে কথা বলছেন। দলবদ্ধ লাইভে আলোচনায় অংশ নিচ্ছেন, আড্ডা দিচ্ছেন। সেই সময় বুবলীকে কোথাও দেখা যায়নি। পরে জানা গেল, বুবলী ছিলেন যুক্তরাষ্ট্রে। ফিরেছেন নভেম্বরের শেষে। অনেকেই ভেবেছিল, বুবলীর ক্যারিয়ার শেষ। কিন্তু আদতে যে তা নয়, বুবলী যে থ্রি সিক্সটি অ্যাঙ্গেলে ঘুরিয়ে দিতে পারেন পরিস্থিতি, মাত্র একটা ফটোশুটেই সেটা দেখিয়ে দিলেন। নিরবের সঙ্গে একটি চলচ্চিত্রে বুবলী নতুনভাবে চুক্তিবদ্ধ হন।

অনেকেই ভেবে নিলেন হয়তো শাকিব বুবলী জুটি ভেঙেই গেছে। আদতে সেটাও ভুল প্রমাণ করে দিলেন বুবলী। শাকিবের সঙ্গে নিয়মিত হচ্ছেন বুবলী। ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হলেও চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে এই মুহূর্তে শাকিব-বুবলী জুটির বিকল্প নেই।

শাকিব খান কেন ছবি করছেন না। এমন একটি প্রশ্ন ঢাকাই চলচ্চিত্রপাড়ায় ঘুরে বেড়াচ্ছিল। অনেকেই বলছিল, শাকিবের হাতে ছবি নেই। খোঁজ নিয়ে জানা গেল, শাকিব একের পর এক প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন। কেননা যে বাজেটের প্রস্তাব আসছে, শাকিবের দ্বারা সেসব করা সম্ভব নয়। শাকিবের ঘনিষ্ঠ সূত্র জানাল, ‘শাকিব ভাই আসলে কোয়ালিটি মেনে ছবি করবেন। ছবিতে সাইন করাই সব নয়, একটা ভালো ছবি করাই মুখ্য।’ বেঙ্গল মাল্টিমিডিয়ার ছবিতে শাকিব ফিরছেন। বলা যায়, শাকিবের সিদ্ধান্ত স্থির রেখে ‘ভালো কাজ’ করার মধ্যে নিয়মিত হচ্ছেন।’

যা হোক, এতক্ষণ যে ছবি নিয়ে কথা হচ্ছিল, সেই ছবির নাম লিডার, আমিই বাংলাদেশ। আজ বৃহস্পতিবার ছবির আনুষ্ঠানিক ঘোষণা হবে।
দেশের শীর্ষ নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে ‘লিডার, আমিই বাংলাদেশ’ শিরোনামে একটি চলচ্চিত্র নির্মাণ করছে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া।

আগামী ২০ মার্চ থেকে ছবির দৃশ্য ধারণ শুরু হওয়ার কথা রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com