শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৮ অপরাহ্ন

শিরোনাম
বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার জামালপুরে পল্লী বিদ্যুৎ সমিতির ৩২তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত
তারাকান্দিতে ভয়াবহ অগ্নিকাণ্ড

তারাকান্দিতে ভয়াবহ অগ্নিকাণ্ড

ভয়াবহ অগ্নিকাণ্ড ফাইল ছবি

সরিষাবাড়ি প্রতিনিধি ।।

জামালপুরের তারাকান্দির চৌরাস্তা মোড়ের জয়নাল আবেদীন মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। মঙ্গলবার রাতে মার্কেটের জাহাঙ্গীর আলমের দোকান থেকে এ অগ্নিকাণ্ড ঘটে।

প্রথমে এলাকাবাসী ও পরে তারাকান্দি ট্রাক পরিবহনের নেতা লিটন মিয়া খবর পেয়ে যমুনা সারখানার ফায়ার সার্ভিস দল সঙ্গে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। এক পর্যায়ে সরিষাবাড়ী থেকে আরেক ফায়ার সার্ভিস দল এসে যৌথভাবে ১ ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
আগুনে ক্ষতিগ্রস্ত জাহাঙ্গীর আলম জানান, ভয়াবহ আগুণে আমার ১০ লক্ষাধিক টাকা মালামাল পুড়ে গেছে।

তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তরিকুল ইসলাম বলেন, আগুন লাগার খবরে স্থানীয় ও সরিষাবাড়ি থেকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণ করেছে। তবে কি পরিমাণ ক্ষতি হয়েছে তা এখন সঠিকভাবে বলা যাচ্ছে না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com