ঢাকা April 20, 2024, 2:49 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

তিন দিনের সফরে নকলায় মতিয়া চৌধুরী, ডিসি এসপি ইউএনও কর্তৃক ফুলেল শুভেচ্ছা

Admin
October 11, 2021 6:14 am | 374 Views
Link Copied!

নকলা প্রতিনিধি: কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এম.পি তিন দিনের সফরে তাঁর নির্বাচনী এলাকা শেরপুরের নকলায় এসে পৌঁছেছেন।

তিনি রবিবার (১০ অক্টোবর) রাত ৯ টার দিকে সড়ক পথে বাসযোগে নকলার বাসভবনে নিরাপদে এসে পৌঁছেছেন।

নকলায় পৌঁছানোর পরে সৌজন্য স্বাক্ষাতে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জেলা প্রশাসক (ডিসি) মো. মোমিনুর রশিদ, শেরপুর জেলা পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী ও নবযোগদানকৃত নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান। শেরপুরের ডিসি, এসপি ও নকলা ইউএনও যোগদানের পরে বেগম মতিয়া চৌধুরী এম.পি’র এটাই প্রথম শেরপুর সফর হওয়ায় তাঁর সাথে সৌজন্য স্বাক্ষাতে এসে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয় বলে সংশ্লিষ্ট সূত্র জানা গেছে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহসহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেলসহ অন্যান্য সদস্যবৃন্দ, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারন সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুসহ ক্লাবের অন্যান্য সাংবাদিকগন, জেলা-উপজেলা প্রশাসন ও পুলিশ বিভাগসহ বিভিন্ন নিরাপত্তা সংস্থার সদস্যবৃন্দ, সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।