Tuesday , 17 May 2022 | [bangla_date]
  1. Arts & EntertainmentCelebrities
  2. অন্যান্য
  3. অপরাধ
  4. আইন – আদালত
  5. আন্তর্জাতিক
  6. আবহাওয়া
  7. উপ-সম্পাদকীয়
  8. কৃষি
  9. কৃষি ও কৃষক
  10. কৌতুক
  11. খেলা ধূলা
  12. খেলাধুলা
  13. গণমাধ্যম
  14. জন্মদিন
  15. জামালপুর

স্বদেশ প্রত্যাবর্তন দিবস বাংলাদেশের পুনঃ নির্মাণ’- বশেফমুবিপ্রবি উপাচার্য

সাজ্জাদ হোসেন শাহিন : মেলান্দহ প্রতিনিধি :
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক ‘স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে বাংলাদেশের পুনঃ নির্মাণ’- বলে উলে­খ করেছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।
মঙ্গলবার ( ১৭ই মে) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন সংলগ্ন বকুলতলায় দেশরত্ন শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি একথা বলেন। এসময় তিনি আরো বলেন- ” মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। সততায়, নেতৃত্বে তিনি বিশ্বের শ্রেষ্ঠ সফল রাষ্ট্রনায়ক। ” আলোচনা সভায় বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুশান্ত কুমার ভট্টাচার্যের সভাপতিত্বে সমাজকর্ম বিভাগের সহকারী অধ্যাপক ড. এএইচএম মাহবুবুর রহমান বক্তব্য রাখেন- ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান এস এম ইউসুফ আলী, সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান ড. আল মামুন সরকার, সিএসই বিভাগের চেয়ারম্যান হুমায়ুন কবির,গণিত বিভাগের চেয়ারম্যান রিপন রায় ,ইইই বিভাগের চেয়ারম্যান রাশিদুল ইসলাম প্রমুখ।এসময় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন – মির্জা আব্দুল হালিম, সোহাগ সরকার, ছাত্রলীগনেতা মোস্তাফিজুর রহমান সোহাগ প্রমুখ।
এর আগে সকাল ১১টায় দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয় । এরপর উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সর্বশেষ - জামালপুর

আপনার জন্য নির্বাচিত

শ্রীবরদী লকডাউন বাস্তবায়নে কঠোর উপজেলা প্রশাসন

জঙ্গিদের স্বাভাবিক জীবনে ফেরানোর কাজ চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

নকলায় ব্যাক্তিগত উদ্যোগে ঈদ উপহার বিতরণ

জামালপুর জেলা ট্রাক, ট্যাংকলড়ী কভার্ডভ্যান মিনিট্রাক ও ট্রাক্টর চালক শ্রমিক হাজীপুর-গাজীপুর নিয়ন্ত্রন অফিসের ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত

নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডিজিটাল সরঞ্জাম সংযোজন করায় বাড়ছে চিকিৎসা সেবার মান

ঝিনাইগাতীতে ঘুড়ি উড়ানো প্রতিযোগিতা অনুষ্ঠিত

জামালপুরের ইসলামপুরে বন্যার পানি বৃদ্ধিতে ভাঙ্গনের কবলে স্কুল-কলেজ

দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশকের পুত্র মোঃ সাইদুর রহমান সাদী জামালপুরের সফল ইউটিউবার হলেন

ইসলামপুরে জ্বীন পরিচয়ে ধর্ষণকারী হাফেজ সাইফুল গ্রেফতার

খবর পেলে অক্সিজেন নিয়ে হাজির হন তাঁরা