বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম
গজনী অবকাশে মহাআনন্দের ছড়াছড়িতে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষে পদার্পণের অনুষ্ঠান অনুষ্ঠিত বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার
দিনে ফেরিওয়ালা, রাতে দুর্ধর্ষ চোর

দিনে ফেরিওয়ালা, রাতে দুর্ধর্ষ চোর

স.স.প্রতিদিন ডেস্ক ।।

গাড়ি চুরি ও দোকান লুট চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন ডিবি পুলিশ। তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, একটি মোটরসাইকেলসহ চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম জব্দ করা হয়। আসামিরা কৌশলে দিনের বেলায় ফেরিওয়ালা সেজে গাড়ি ও দোকানপাটের খোঁজখবর নিত। এরপর রাতে চুরি করত। গ্রেফতারকৃতরা হলো-সিদ্দিকুর রহমান, হেমায়েত হোসেন ওরফে হিমু, নুরু মিয়া ও আবুল বাশার। শনিবার গাজীপুর থেকে তাদের গ্রেফতার করা হয়।রোববার ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে জানানো হয়- কোন দোকান ও বাড়িতে নিরাপত্তাকর্মী থাকে না সেই খবর আগে নিত তারা। গভীর রাতে সুবিধামতো সময়ে চুরি ছিনতাই করত।

ডিবি পুলিশের অতিরিক্ত কমিশনার কে এম হাফিজ আক্তার জানান, মিরপুর এলাকায় একটি চুরির ঘটনায় ৬ জানুয়ারি মিরপুর মডেল থানায় মামলা হয়। মামলাটির ছায়া তদন্ত শুরু করে ডিবি পুলিশের লালবাগ বিভাগ। এরই পরিপ্রেক্ষিতে চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়। এ চক্রের মূল কাজ গাড়ি ছিনতাই। ছিনতাই করা গাড়ি ব্যবহার করে ঢাকার আশেপাশে আশুলিয়া, গাজীপুর ও ঢাকার উত্তরায় বাজার ও দোকানের মালপত্র লুট করে। কাজ শেষ হলে ছিনতাই করা গাড়ি নির্জন এলাকায় ফেলে রাখে। এছাড়া চক্রটি আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়েও ছিনতাই করত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com