ঢাকা February 24, 2024, 6:17 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

দেওয়ানগঞ্জে গরুসহ নসিমন গাড়ি নদীতে, গরু মৃত্যু-১

Admin
July 14, 2021 3:08 pm | 354 Views
Link Copied!

জাকিউল ইসলাম, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নে গরু সহ নসিমন গাড়ি উল্টে নদীতে পরে ১টি গরুর মৃত্যু হয়েছে। রবিবার ১৪ জুলাই সকাল ৯টার সময় এ দূর্ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, পার্শ্ববর্তী কুড়িগ্রাম জেলা রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নের নয়াচর এলাকা থেকে গরু ক্রয় করে ডাংধরা ইউনিয়নের পাষাণপুর নিয়ে যাওয়ার পথে কাউনিয়ারচর টু নয়াচর রাস্তার কাউনিয়ারচর পশ্চিম পাড়া আসলে দুই গাড়ি ক্রস করার সময় নসিমন গাড়ির চাকা স্লিপ কেটে ৩টি গরু সহ নদীতে উল্টে যায়। এলাকাবাসী এসে গরু গুলো উদ্ধার করেন এসময় একটি ষাঁড় গরু মারা যায়, যার আনুমানিক মুল্য ৮০ হতে ৯০ হাজার টাকা।

জানা যায় গরুর মালিক চট্রগ্রামের গরু ব্যবসায়ী, তারা গরু ক্রয় করে ট্রাক লোড করে চট্রগ্রাম নেয়। নসিমন গাড়ির চালক ওমর আলী ডাংধরা ইউনিয়নের সোনা কুড়া গ্রামের হযরত আলী খাঁ এর ছেলে। নসিমন গাড়ি নদী হতে উঠানোর চেষ্টা চলছে। পথচারীরা বলেন, বিশেষ করে অদক্ষ চালকরাই বেপরোয়া ভাবে এই নসিমন গাড়ি গুলো চালায়, যার ফলে হরহামেশাই দূর্ঘটনা ঘটেই চলছে। একথার সাথে একমত প্রকাশ করেন প্রত্যক্ষদর্শীরা।