ঢাকা March 28, 2024, 8:56 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

দেওয়ানগঞ্জে কৃষি পণ্য ও সার পেল ১২০ পরিবার

Admin
September 21, 2021 4:21 pm | 361 Views
Link Copied!

জাকিউল ইসলাম, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি:আজ ২১ সেপ্টেম্বর জামালপুরের দেওয়ানগঞ্জে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২১-২০২২ অর্থবছরে খরিপ ২ মৌসুমের মাসকলাই উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ১২০ জন বাছাইকৃত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে মাসকলাই বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে । প্রতি বিঘা মাটিতে চাষের জন্য ৫ কেজি মাসকলাই ১০ কেজি ডিওপি, ৫ কেজি এম ও পি সার বিতরণ করা হয়েছে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদের সভাপতিত্বে উপজেলা কৃষি অফিস হল রুমে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন, উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা বাবু পরেশ চন্দ্র দাস, মৎস্য কর্মকর্তা শফিউল আলম, সহকারি পল্লী উন্নয়ন কর্মকর্তা রতন কুমার,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আবুল হোসেন রাজু, সাংবাদিক তারেক মাহমুদ, কৃষি কর্মকর্তা মাহমুদুর রহমান এবং সুবিধাভোগী চাষিরা।

কৃষি কর্মকর্তা জানিয়েন কৃষিবান্ধব সরকার উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে নানামুখী পদক্ষেপ চালিয়ে যাচ্ছেন তার ধারাবাহিকতায় চরাঞ্চলে মাসকলাইয়ের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে আজ বীজ এবং সার বিতরণ করা হয়েছে ।