ঢাকা April 25, 2024, 7:26 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

দেওয়ানগঞ্জে সোনালী বীমার সোয়া দুই লাখ টাকা পেলেন মৃত সাইফুলের পরিবার

Link Copied!

দেওয়ানগঞ্জ প্রতিনিধি ।।
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির গ্রাহক ও কর্মী মৃত সাইফুল ইসলামের পরিবার বীমাদাবি হিসেবে পেয়েছেন দুই লাখ ১৬ হাজার টাকা। ৮ জুন সকালে দেওয়ানগঞ্জ পৌরসভার হাজি মার্কেটের দ্বিতীয় তলায় এই কোম্পানির শাখা কার্যালয়ে আয়োজিত শোকসভায় মৃত সাইফুল ইসলামের সহধর্মিনী শাম্মী আক্তারের হাতে চেক হস্তান্তর করা হয়।

সূত্র জানায়, দেওয়ানগঞ্জ পৌরসভার বাজারিপাড়ার বাসিন্দা সাইফুল ইসলাম (৩৮) সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে পাঁচ বছর মেয়াদি বীমা পলিসি খুলেন। কিন্তু সাত মাসের মাথায় গত ১ মার্চ সাইফুল ইসলাম শারীরিক অসুস্থতায় মারা যান। মৃত্যুর সংবাদ পেয়ে এই বীমা কোম্পানি গত ৫ মার্চ তার সহধর্মিনী শাম্মী আক্তারের কাছে বীমাদাবির এক লাখ টাকা হস্তান্তর করেন। ৮ জুন শোক সভা আয়োজনের মধ্যদিয়ে তার হাতে বীমাদাবির আরো এক লাখ ১৬ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

শোকসভায় সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানির সহকারী এজেন্সী পরিচালক মো. রফিকুল ইসলাম, বিপনন ব্যবস্থাপক গোলাম মোস্তফা, শাখা ব্যবস্থাপক মো. মনিরুজ্জামান, ইউনিট ব্যবস্থাপক রুয়াইদা জান্নাত, এফ এ পাপিয়া সুলতানা আঁখি, মৃত সাইফুল ইসলামের সহধর্মিনী শাম্মী আক্তার সহ কোম্পানিটির অন্যান্য বীমা গ্রাহক ও বিভিন্ন পেশাজীবী ব্যক্তিরা উপস্থিত ছিলেন। শোকসভায় মৃত সাইফুল ইসলামের আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।