বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫০ পূর্বাহ্ন

শিরোনাম
গজনী অবকাশে মহাআনন্দের ছড়াছড়িতে দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার ১০ম বর্ষে পদার্পণের অনুষ্ঠান অনুষ্ঠিত বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী সংবর্ধনা রঙিন ফুলকপি চাষ করে জীবন রাঙাতে চায় ঝিনাইগাতীর শফিকুল  ১নং কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল সফলতার সাথে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করে আজ প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পদার্পণ হাজীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ কেন্দুয়া বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন কেন্দুয়া ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান সোহেল কুটামনি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা নতুন বই পেয়ে উচ্ছ্বসিত কেন্দুয়া বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরন বকশীগঞ্জ আ.লীগ সভাপতির বাসায় দূর্ধষ ডাকাতি জামালপুরের মেষ্টা ইউনিয়নে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ধর্ষক চাচা গ্রেপ্তার
দেশের মানুষ বিকল্প শক্তি হিসেবে জাতীয় পার্টিকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায় – ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ

দেশের মানুষ বিকল্প শক্তি হিসেবে জাতীয় পার্টিকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায় – ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ

নিজস্ব প্রতিবেদক ||
দেশের মানুষ এখন আওয়ামী লীগ ও বিএনপি থেকে মুক্তি চায়। তারা বিকল্প শক্তি হিসেবে জাতীয় পার্টিকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়। জাতীয় পার্টি এখন নিজস্ব শক্তি নিয়ে মাঠে কাজ করছে। গত ১ জানুয়ারি শনিবার দুপুরে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী বার্ষিকী উপলক্ষে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন তিনি।
তিনি আরও বলেন, দেশে সুশাসন ও নিরাপত্তা নেই। অনেক ক্ষেত্রেই ন্যায়বিচারের ঘাটতি লক্ষ্য করা যায়। দুর্ঘটনা যেন নিত্যদিনের স্বাভাবিক ঘটনা। দেশের মানুষ জানে দুর্নীতি, দুঃশাসন, স্বজনপ্রীতি, লুটপাট আর বৈষম্য দূর করতে জাতীয় পার্টির বিকল্প নেই। জাতীয় সংগীত এর মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা শুরু হয়।
পরে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী ইসলামপুর জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামের সামনে এসে শেষ হয়।
এসময় ইসলামপুর উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠন এর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply




© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY SheraWeb.Com