ঢাকা March 29, 2024, 4:20 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন সম্পাদক মোঃ রাশেদুর রহমান রাসেল কর্তৃক জামালপুরের মানবিক পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে সম্মাননা ক্রেষ্ট প্রদান

Link Copied!

সৈয়দ মুনিরুল হক নোবেল ॥
গত ৯ আগষ্ট সোমবার জামালপুরের প্রচারশীর্ষ দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ রাশেদুর রহমান রাসেল কর্তৃক কর্মক্ষেত্রের পাশাপশি নানাক্ষেত্রে অভূতপূর্ব মানবিকতার স্বাক্ষর রাখায় জামালপুরের মানবিক পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে পত্রিকা পরিবারের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।
এসময় এক সৌজন্য আলাপচারিতায় জামালপুরের প্রচারশীর্ষ দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ রাশেদুর রহমান রাসেল জামালপুরের মানবিক পুলিশ সুপার হিসেবে খ্যাত পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদকে তার এই মানবিক আচরণের কারণে ভূয়সী প্রশংসা করে ভবিষ্যতেও বিভিন্ন আপদে বিপদে জামালপুরের শান্তিপ্রিয় ও অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহবান জানান। এছাড়া জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি আগের যে কোন সময়ের চেয়ে ভালো থাকায় সন্তোষ প্রকাশ করে তার অবদানের কথা স্বীকার করার পাশাপাশি পত্রিকা পরিবারের পক্ষ থেকে তাকে সাধুবাদ জানান।
অপরদিকে পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ জামালপুরের গণমানুষের সুখ-দুঃখ, সমস্যা-সম্ভাবনার কথা তুলে ধরার অন্যতম জনপ্রিয় গণমাধ্যম দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার সামাজিক দায়বদ্ধতার প্রতি তার আস্থা জ্ঞাপন করেন। এছাড়াও জেলা পুলিশের পাশে থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের কারণে তিনি দৈনিক সত্যের সন্ধানে প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ রাশেদুর রহমান রাসেলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

জামালপুর সর্বশেষ