ঢাকা May 21, 2024, 1:02 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় আসন্ন ইউপি নির্বাচনে নকলা ইউনিয়ন বাসীর আস্থাভাজন বীরমুক্তিযোদ্ধা আব্দুল করিম নৌকার মনোনয়ন প্রত্যাশী

Admin
October 22, 2021 10:45 am | 424 Views
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ শেরপুরের নকলায় ইউপি নির্বাচনকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক,নির্বাচনী এলকায় থেমে নেই সম্ভাব্য প্রার্থীদের প্রচার প্রচারণা। ইতিমধ্যে অনেক প্রার্থী তাদের পরিচিতির জন্য গুরুত্বপূর্ণ স্থানে টানিয়েছেন নানা ধরণের প্যানা ও সাইনবোর্ড।

আসন্ন ২৮ নভেম্বর নকলায় ইউপি নির্বাচনকে সামনে রেখে উপজেলার ২নং নকলা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের নাগরিকদের সাথে যোগাযোগ, সহযোগীতা ও সমর্থন আদায়ে সর্বাত্বক চেষ্টা করছেন সৎ ও নিষ্ঠাবান এলাকার মানুষের আস্থাভাজন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল করিম ।

উল্লেখ্য,তিনি দীর্ঘ দিন এলাকার মানুষের বিপদে-আপদে পাশে রয়েছেন এবং সকল শ্রেণী পেশার মানুষের সাথে তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। এছাড়াও তিনি রাজনৈতিক জীবনে উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি এছাড়াও নকলা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডারের সভাপতি ও তিন বারের ইউপি সদস্য ছিলেন এছাড়া বিভিন্ন দায়িত্ব পালন করার মাধ্যমে দলের কাছে ইতিমধ্যে গ্রহণযোগ্যতা অর্জন করেছেন।

রাজনৈতিক জীবনে সবার কাছে পরিচিত এক মুখ বীরমুক্তিযোদ্ধা আব্দুল করিম জানান, আমি বঙ্গবন্ধুর ডাকে মহান মুক্তিযুদ্ধে সম্মুখ যোদ্ধা হয়ে যুদ্ধ করেছি,আসন্ন ইউপি নির্বাচনে নকলা ইউনিয়ন থেকে নৌকা প্রতিকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে উক্ত ইউনিয়নকে একটি আদর্শ,পরিচ্ছন্ন, দূর্নীতিমুক্ত মডেল ইউনিয়ন হিসেবে পরিণত করা হবে তার মূল লক্ষ্য।

এছাড়াও ইউনিয়নের আওতাধীন প্রতিটি ওয়ার্ডের মানুষের যাতায়াত সহজ করার জন্য সাধ্যমত রাস্তা পাকাকরণ সড়কে লাইটিং,বাল্য বিবাহ বন্ধ, মাদকমুক্ত সমাজ, শিক্ষার হার বৃদ্ধি করা সহ ইউনিয়ন বাসীর সেবা করে জীবনের শেষ সময়টুকু পর্যন্ত জনকল্যাণমূলক কাজে সকলের সুখে দুঃখে পাশে থাকতে চান তিনি।

ইউনিয়নের সাধারণ ভোটাররা বলেন,বিগত দিনে তার কার্যক্রম আমাদের হৃদয় ছুঁয়ে দিয়েছে তাই আমাদের নকলা ইউনিয়নের আগামী চেয়ারম্যান হিসেবে আমরা তাকেই চাই।