ঢাকা April 19, 2024, 7:17 pm
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় আসন্ন ইউপি নির্বাচনে চরঅষ্টধর ইউনিয়ন বাসীর আস্থাভাজন আলমামুন নৌকার মনোনয়ন প্রত্যাশী

Admin
October 21, 2021 3:47 am | 491 Views
Link Copied!

আব্দুল্লাহ আল-আমিন, নকলা (শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নকলায় ইউপি নির্বাচনকে সামনে রেখে দৈনিক পত্রিকা, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, মোবাইল ফোনে থেমে নেই সম্ভাব্য প্রার্থীদের প্রচার প্রচারণা। ইতিমধ্যে অনেক প্রার্থী তাদের পরিচিতির জন্য গুরুত্বপূর্ণ স্থানে টানিয়েছেন নানা ধরণের প্যানা ও সাইনবোর্ড।

আসন্ন ২৮ নভেম্বর নকলায় ইউপি নির্বাচনকে সামনে রেখে উপজেলার ৮নং চরঅষ্টধর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের নাগরিকদের সাথে যোগাযোগ, সহযোগীতা ও সমর্থন আদায়ে সর্বাত্বক চেষ্টা করছেন সৎ ও নিষ্ঠাবান এলাকার মানুষের আস্থাভাজন মোঃ আলমামুন।

উল্লেখ্য,তিনি দীর্ঘ দিন এলাকার মানুষের বিপদে-আপদে পাশে রয়েছেন এবং সকল শ্রেণী পেশার মানুষের সাথে তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। এছাড়াও তিনি রাজনৈতিক জীবনে উক্ত ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করার মাধ্যমে দলের কাছে ইতিমধ্যে গ্রহণযোগ্যতা অর্জন করেছেন।

রাজনৈতিক জীবনে সবার কাছে পরিচিত এক মুখ মোঃ আল-মামুন জানান, আসন্ন ইউপি নির্বাচনে চরঅষ্টধর ইউনিয়ন থেকে নৌকা প্রতিকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে উক্ত ইউনিয়নকে একটি আদর্শ,পরিচ্ছন্ন, দূর্নীতিমুক্ত মডেল ইউনিয়ন হিসেবে পরিণত করা হবে তার মূল লক্ষ্য।

এছাড়াও ইউনিয়নের আওতাধীন প্রতিটি ওয়ার্ডের মানুষের যাতায়াত সহজ করার জন্য সাধ্যমত রাস্তা পাকাকরণ সড়কে লাইটিং,বাল্য বিবাহ বন্ধ, মাদকমুক্ত সমাজ, শিক্ষার হার বৃদ্ধি করা সহ ইউনিয়ন বাসীর সেবা করে জীবনের শেষ সময়টুকু পর্যন্ত জনকল্যাণমূলক কাজে সকলের সুখে দুঃখে পাশে থাকতে চান তিনি।

আল-মামুনের সাথে একমত পোষণ করে চরঅষ্টধর ইউনিয়নের সাধারণ ভোটাররা বলেন,বিগত দিনে তার কার্যক্রম আমাদের হৃদয় ছুঁয়ে দিয়েছে তাই আমাদের চরঅষ্টধর ইউনিয়নের আগামি চেয়ারম্যান হিসেবে আমরা তাকেই চাই।