ঢাকা April 20, 2024, 9:28 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় ইউপি চেয়ারম্যান মহব্বত কর্তৃক বিনামূল্যে হুইল চেয়ার পেলো আলাল

Admin
October 13, 2021 4:21 pm | 381 Views
Link Copied!

আব্দুল্লাহ্ আল-আমিন, নকলা,(শেরপুর) প্রতিনিধিঃ শেরপুরের নকলা উপজেলাধীন বানেশ্বর্দী ইউনিয়নের চারআনী পাড়ায় এক অসহায় প্যারালাইসিস রোগীকে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

১৩ অক্টোবর বুধবার বিকেলে স্থানীয় বানেশ্বরর্দী ইউপি চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বত কর্তৃক প্যারালাইসিস রোগী আলাল উদ্দিন (৫৫) কে তার স্বপ্নের হুইল চেয়ার প্রদান করা হয়।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শরীফ হাসান, ইউপি সদস্য আনোয়ার হোসেন,২নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন,গ্রাম পুলিশ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

জানা যায়, দরিদ্র ও অসহায় শারীরিক প্যারালাইসিস রুগী আলাল উদ্দিন অসুস্থতার কারণে দীর্ঘদিন ধরে চলাফেরায় একেবারে অক্ষম অবস্থায় বিছানায় দিন কাটাচ্ছে। এমতাবস্থায় তার পরিবারের হুইল চেয়ার কেনার মত আর্থিক সামর্থ্য ছিলনা। গত কয়েকদিন আগে এমন সংবাদ পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বত কর্তৃক নিজ অর্থায়নে হুইলচেয়ার কিনে আজ আলাল উদ্দিনের নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

হুইলচেয়ার পেয়ে আলাল, তার মা এবং তার সহধর্মিণী চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশসহ তার জন্য দোয়া কামনা করেন।

এলাকাবাসী সহ বানেশ্বর্দী ইউনিয়নের সচেতন মহলের ভাষ্য মতে ইউপি চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বত নিয়মিতভাবে যেভাবে দরিদ্র ও অসহায়দের মুখে হাসি ফোঁটাতে কাজ করে যাচ্ছেন তা সত্যিই প্রশংসার দাবিদার।