ঢাকা May 21, 2024, 1:02 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত মেনে বিদ্রোহী থেকে সরে নৌকা তুলে নিলেন ঘরে

Admin
November 9, 2021 6:57 pm | 392 Views
Link Copied!

নকলা (শেরপুর) প্রতিনিধিঃ আসন্ন ২৮ নভেম্বর নকলা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী থেকে সরে নৌকা ঘরে তুলে নিলেন উপজেলার ৫নং ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আহাদুজ্জামান রাসেল।

বিদ্রোহী প্রার্থী হিসেবে আহাদুজ্জান রাসেল তার সমর্থকদের নিয়ে বানেশ্বর্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক জনসংযোগ চালিয়ে ভোটারদের মধ্যে জনসমর্থন তৈরি করেন ।

কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা ও নকলা উপজেলা আওয়ামী লীগের অনুরোধে মঙ্গলবার ৯ নভেম্বর তার নিজ নির্বাচনী কার্যালয় প্রাঙ্গনে নকলা উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় সবার অনুরোধ তিনি বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রার্থীতা প্রত্যাহার করে নৌকার মনোনীত প্রার্থী আঞ্জুমানআরা বেগম রুমির পক্ষে কাজ করার মনোব্যক্ত করেন।

সেই সাথে আহাদুজ্জান রাসেল তার নিজ নির্বাচনী কার্যালয় কে নৌকা প্রার্থীর কার্যালয় অফিস হিসেবে জনসংযোগ করার ঘোষণা করেন।

উল্লেখ্য,মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সামিউল হক মুক্তা, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, নকলা উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল ,যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপন , ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শরিফুল ইসলাম।

তরুণ সমাজ সেবক ও বিদ্রোহী প্রার্থী আহাদুজ্জামান রাসেল তার সংক্ষিপ্ত আবেগঘন বক্তব্যে উপস্থিত ইউনিয়ন বাসীদের উদ্দেশ্যে বলেন আমি মানুষের পাশে সবসময় ইতিবাচক মনোভাব নিয়ে কাজ করেছি তাই এলাকার মানুষ যেনো উন্নয়ন ও অধিকার বঞ্চিত না হয় সেজন্য নৌকার মনোনীত প্রার্থী আঞ্জুমান আরা বেগম রুমির পক্ষে ভোট প্রার্থনা করে নিজের প্রার্থীতা প্রত্যাহার ঘোষণা করলাম। সেই সাথে তিনি নিজ নির্বাচনী কার্যালয় কে নৌকার কার্যালয় হিসেবে ঘোষণা দিয়ে নৌকা তুলে নেন।

নকলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টুর সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে অত্র ইউনিয়ন আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার রনি, ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম নেতা শহিদুল ইসলাম গোরা মিয়াসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী ও নৌকার সমর্থকগণ উপস্থিত ছিলেন।