ঢাকা April 24, 2024, 11:48 am
  1. Arts & EntertainmentCelebrities
  2. blog
  3. অন্যান্য
  4. অপরাধ
  5. আইন – আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. উপ-সম্পাদকীয়
  9. কবিতা
  10. কৃষি
  11. কৃষি ও কৃষক
  12. কৌতুক
  13. খেলা ধূলা
  14. খেলাধুলা
  15. গণমাধ্যম
আজকের সর্বশেষ সবখবর

নকলায় ঈদুল আযহাকে সামনে রেখে ভার্চুয়াল প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

Admin
July 14, 2021 2:56 pm | 372 Views
Link Copied!

আব্দুল্লাহ আল-আমিন, নকলা উপজেলা প্রতিনিধি: আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে শেরপুরের নকলায় ভার্চুয়াল পদ্ধতিতে এক প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ জুলাই বুধবার দুপুরের দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমানের সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন।

ইউএনও জাহিদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান,চন্দ্রকোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজু সাঈদ সিদ্দিকী প্রমুখ
বক্তব্য রাখেন।

উল্লেখ্য,ভার্চুয়াল পদ্ধতিতে এ প্রস্তুতি মূলক সভায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান সুজা, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আব্দুল ওয়াদুদ, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন,অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন, কার্যনির্বাহী সদস্য রাইসুল ইসলাম রিফাতসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তর প্রধান, উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি ও স্থানীয় সাংবাদিকগণ পর্যায়ক্রমে অংশ গ্রহন করেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান বলেন, মান্যবর জেলা প্রশাসক মো. মুমিনুর রশিদ মহোদয়ের নির্দেশনায় করোনা ভাইরাস (কোভিড-১৯) সুরক্ষিত থাকতে সচেতন ব্যক্তিবর্গ যেন গরুর হাটে না গিয়ে অনলাইনে কোরবানীর পশু ক্রয়-বিক্রয় করতে পারেন সেই লক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতা দেওয়া হচ্ছে। তিনি আরও বলেন, করোনায় সুরক্ষিত থাকতে সরকারের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে ও শারীরিক দূরত্ব বজায় রেখে শতভাগ মাস্ক পরিধান করে চলার কোন বিকল্প নেই। তাছাড়া পৌরসভার মেয়র ও সকল ইউনিয়র পরিষদের চেয়ারম্যানদের প্রতি নির্দেশক্রমে অনুরোধ জানিয়ে তিনি বলেন, তাঁরা যেন স্থানীয়দের নিয়ে ঈদের বর্জ্য অপসারণ বিষয়ক ও করোনায় সুরক্ষা থাকতে করণীয় বিষয়ে মতবিনিময় সভা করাসহ সচেতনতা সৃষ্টি করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।